বলিউড

বাদ পড়ল ‘পুষ্পা’র সেই আপত্তিকর দৃশ্য (ভিডিও)

হায়দ্রাবাদ, ২৩ ডিসেম্বর – মুক্তির পরই ঝড় তুলেছে ভারতের দক্ষিণী সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। মাত্র দুইদিনেই সিনেমাটি ১০০ কোটি রুপির বেশি আয় করে ফেলে। তিনদিন পর আয় ছাড়িয়েছে ১৭০ কোটি রুপি। তেলেগুর পাশাপাশি হিন্দিতেও প্রত্যাশার বেশি ব্যবসা করছে।

এমন জয়জয়কারের মধ্যেই কাঁচি পড়ল ‘পুষ্পা’র গায়ে। সিনেমাটির একটি দৃশ্য বাদ দেওয়া হয়েছে। দর্শকের আপত্তির মুখেই এমন সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতা। ভারতীয় গণমাধ্যম থেকে খবরটি জানা গেছে।

ওই দৃশ্যে দেখা যায় শ্রীভাল্লি (রশ্মিকা) পুষ্পা রাজের (আল্লু অর্জুন) প্রতি নিজের অনুভূতির কথা জানাচ্ছে। ওই সময় শ্রীভাল্লির বুকে হাত রাখতে দেখা যায় পুষ্পাকে। এই দৃশ্য নিয়েই আপত্তি। তাই বিতর্ক জোরাল হওয়ার আগেই দৃশ্যটি ছেঁটে ফেলা হয়েছে।

এই সিনেমা নির্মাণ করেছেন সুকুমার। এর নাম ভূমিকায় আছেন ‘আইকন স্টার’ খ্যাত তেলেগু সুপারস্টার আল্লু অর্জুন। তার সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন রাশমিকা মান্দানা। এ ছাড়াও আছেন মালায়লাম তারকা ফাহাদ ফাসিল। সিনেমার আইটেম গানে আবেদনময়ী রূপে নেচেছেন সামান্থা রুথ প্রভু।

গত ১৭ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে ‘পুষ্পা’। প্রথম দিনে ৭০ কোটি রুপির বেশি আয় করে এ বছরের সর্বোচ্চ ওপেনিং ডে কালেকশন রেকর্ড করেছে সিনেমাটি। এই সিনেমার গল্প আবর্তিত হয়েছে মূল্যবান লাল চন্দনকাঠের অবৈধ বাণিজ্য ঘিরে।


এম এস, ২৩ ডিসেম্বর

Back to top button