ঢালিউড

যুক্তরাষ্ট্রে এক হোটেলে শাকিব-বুবলী?

ঢাকা, ২৩ ডিসেম্বর – শোবিজ তারকাদের খ্যাতির বিড়ম্বনা নতুন কিছু নয়। তাদের ব্যক্তিজীবন নিয়ে বিভিন্ন সময় মুখরোচক ঘটনা শোনা যায়। সেগুলো কতটা ঘটনা, কতটা রটনা এ বিষয়ে সন্দেহ রয়ে গেলেও ভক্তরা এগুলো উপভোগ করেন। শাকিব খান-বুবলীর বিষয়টিও অনেকটা এ রকম। এই জুটিকে নিয়ে বিভিন্ন সময় মুখরোচক খবর ছড়িয়েছে। সে-কারণে তারা আলোচিত হয়েছেন। নতুন করে আবার আলোচনায় এসেছেন এই জুটি।

এবার শোনা যাচ্ছে সুদূর যুক্তরাষ্ট্রে একই ছাদের নিচে ছিলেন তারা। কিছুদিন আগে দুজনেই মার্কিন মুলুকে গিয়েছেন। সেখানেই নাকি ঘটেছে এই ঘটনা।

গত সোমবার (২০ ডিসেম্বর) বুবলী ফেইসবুকে কয়েকটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যায়, নিউ ইয়র্কের হিল্টন গার্ডেন ইন হোটেলের সামনে দাঁড়িয়ে রয়েছেন তিনি। ছবিগুলোর ক্যাপশনে এই নায়িকা লিখেছেন: ‘ফিরে দেখা যুক্তরাষ্ট্র, অনেক স্মৃতির দেশ।’

এদিকে গত মঙ্গলবার (২১ ডিসেম্বর) সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে শাকিব খানের একটি ছবি। সেখানে দেখা যাচ্ছে, হুডি ও ট্রাউজার পরে রয়েছেন তিনি। কাঁধে ব্যাগ, চোখে সানগ্লাস। তবে এই ছবি নয়, সবার নজর পড়েছে ব্যাকগ্রাউন্ডে থাকা ভবনটি। কেননা যে ভবনের সামনে শাকিব দাঁড়িয়ে রয়েছেন, বুবলীর ছবিগুলোর সঙ্গে তা হুবহু মিলে যায়। অর্থাৎ শাকিবও হিল্টন গার্ডেনের সামনেই ক্যামেরাবন্দি হয়েছেন।

এরপরই প্রশ্ন উঠেছে, যুক্তরাষ্ট্রে গিয়ে কি একই হোটেলে ছিলেন শাকিব-বুবলী? তারা কি দুজন দেখা করেছেন? তবে কি তাদের মধ্যে দূরত্ব ঘুঁচে গেছে? পর্দার পাশাপাশি বাস্তব জীবনেও কি কাছাকাছি রয়েছেন এই জুটি?

এসব প্রশ্নের উত্তর না মিললেও প্রশ্নগুলো সিনেমাসংশ্লিষ্টদের মনে উঁকি দিচ্ছে। ভক্তরাও পড়েছেন দ্বিধায়। তাদের কৌতূহল বাড়ছে। এখন এই কৌতূহল মেটাতে পারেন শাকিব-বুবলী স্বয়ং। কিন্তু দুজনেই দেশের বাইরে থাকায় এই মুহূর্তে তাদের মন্তব্য জানা যাচ্ছে না।

উল্লেখ্য এর আগে এই দুই তারকাকে জড়িয়ে বিয়ে-সন্তান জন্মদানসহ নানান রকম গুঞ্জন শোনা গেছে।

সর্বশেষ দুজন একসঙ্গে কাজ করেছেন ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমায়। বেঙ্গল মাল্টিমিডিয়ার পরিচালনায় সিনেমাটি পরিচালনা করেছেন তপু খান।

এন এইচ, ২৩ ডিসেম্বর

Back to top button