বলিউড

নানি-কৃতির চুম্বন দৃশ্য, রেগে গেলেন সাই পল্লবী

হায়দ্রাবাদ, ২৩ ডিসেম্বর – ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। তার পরবর্তী সিনেমা ‘শ্যাম সিং রায়’। এতে আরো অভিনয় করেছেন নানি ও কৃতি শেঠি। আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি। এদিকে মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেইলার। তাতে নানি-কৃতি শেঠির চুম্বন দৃশ্য রয়েছে।

সম্প্রতি নানি, কৃতি, সাই পল্লবী একটি আঞ্চলিক টিভি অনুষ্ঠানে হাজির হন। এ সময় সঞ্চালক প্রশ্ন করেন চুম্বন দৃশ্যে নানি না কৃতি অস্বস্তি বোধ করেছেন? এ প্রশ্ন শুনেই রেগে যান সাই পল্লবী। এ অভিনেত্রী বলেন—‘এটা কোন ধরনের প্রশ্ন? এটা অপেশাদার আচরণ মনে হচ্ছে না?’ অন্যদিকে সঞ্চালকের প্রশ্নে বিব্রত হন নানি-কৃতি।

সাই পল্লবী সিনেমায় চুম্বন দৃশ্যে অভিনয় করবেন না—এ কথা আগেই জানিয়েছেন। কারণ চুম্বন দৃশ্যে অস্বস্তি বোধ করেন ‘প্রেমাম’ খ্যাত এই নায়িকা।

‘শ্যাম সিং রায়’ সিনেমায় নানির চরিত্রটি শক্তিশালী। তা জানিয়ে এই অভিনেতা বলেন—‘চিত্রনাট্যের অনেক সংলাপ পড়ার পর তার প্রভাব নিজের উপরে পড়ে। কিন্তু এই সিনেমায় আমার চরিত্রের সংলাপ কম। তারপরও একই প্রভাব পড়েছে। প্রাকৃতিকভাবে এই প্রভাব আসে, এটিই হলো চরিত্রের শক্তি।’

সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করবেন সাই পল্লবী, কৃতি শেঠি ও ম্যাডোনা সেবাস্টিন। সিনেমাটির বড় অংশের শুটিং হয়েছে কলকাতায়। নীহারিকা এন্টারটেইনমেন্টের ব্যানারে সিনেমাটি নির্মাণ করেছেন রাহুল সংকৃত্যায়ন।

এন এইচ, ২৩ ডিসেম্বর

Back to top button