হবিগঞ্জ

হবিগঞ্জে আ’লীগের ২৫ নেতাকর্মী বহিষ্কার

হবিগঞ্জ, ২৩ ডিসেম্বর – দলীয় নির্দেশনা অমান্য করে ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় হবিগঞ্জের মাধবপুর, চুনারুঘাট ও বানিয়াচং উপজেলার আওয়ামী লীগের ২৫ নেতাকর্মীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। তাদের মধ্যে মাধবপুর উপজেলায় ১৩ জন, চুনারুঘাটে ৭ জন ও বানিয়াচংয়ের ৫ জন রয়েছেন।

বুধবার (২২ ডিসেম্বর) রাতে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী স্বাক্ষরিত চিঠিতে এ সিদ্ধান্তের কথা জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফারুক আহমেদ, বহরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আরিফুর রহমান আরিফ ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মিছবাউর বার লিপু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আশিকুর রহমান দুলাল ও বহরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, জগদীশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাসুদ খান, সাবেক সভাপতি নাছির উদ্দিন খান ও নোয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জলিল মনু, বুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মিজান ও আওয়ামী লীগ নেতা বশির মিয়া, উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন আহাম্মদ এবং বাঘাসুরা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মিছবাহ উদ্দীন তালুকদার সোয়েব।

চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা তাজুল ইসলাম, সহ-সভাপতি আব্দুল লতিফ, উপজেলা যুবলীগের সদস্য মুহিতুর রহমান রুমন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাসছুজ্জামান শামীম, শানখলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম চৌধুরী এখলাছ, সাটিয়াজুড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রশিদ এবং উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আনিছ আলী।

বানিয়াচং উপজেলা বহিষ্কার করা হয় বানিয়াচং উত্তর-পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগ নেতা এমএম হাফিজুর রহমান, দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মঞ্জু দাস, উপজেলা যুবলীগের সদস্য মাসুদ আহমেদ কুরাইশী মক্কী, পুকড়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতা নাছির উদ্দিন, সুজাতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বাছির মিয়া।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী এ বিষয়ে জানান, বরখাস্ত ২৫ জনকে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য তাদের নাম কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর পাঠানো হয়েছে।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২৩ ডিসেম্বর

Back to top button