মডেলিং

এবার আইসক্রিমওয়ালার নাচ ভাইরাল (ভিডিও)

ঢাকা, ২২ ডিসেম্বর – সামাজিক যোগাযোগমাধ্যমে রাতারাতি ট্রেন্ডিংয়ে চলে আসছেন অনেকেই। পরবর্তী সময়ে তাকে নিয়ে নেটিজেনদের মধ্যে মাতামাতিও হচ্ছে। মুহূর্তেই ভাইরাল হয়ে তারা বনে যাচ্ছেন ‘স্যোশালমিডিয়া তারকা’।

কিছুদিন আগে ‘কাঁচা বাদাম’ গান গেয়ে ভারতের বীরভূমের ভুবন বাদ্যকর সাড়া ফেলেছিলেন। এবার নেটিজেনদের মাতামাতি শুরু হয়েছে তুরস্কের আইসক্রিমওয়ালা মেহমেত ডিঞ্চকে নিয়ে। টিকটক, ফেসবুক কিংবা ইউটিউব— সবখানেই এই আইসক্রিমওয়ালার ভিডিও। নাচের তালে আইসক্রিম ক্রেতাদের হাতে তুলে দেওয়ার তার কৌশলটি অনুকরণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে তৈরি হচ্ছে বিভিন্ন ভিডিও।

তুরস্কের মোস্তফা কামাল বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস ইনফরমেটিকসে পড়াশোনা করেছেন মেহমেত। এরপর ভাগ্যের অন্বেশনে পাড়ি দেন সাইপ্রাস। সেখানে নির্মাণ শ্রমিকের কাজও করেছেন। পরে আইসক্রিম বিক্রি শুরু করেন। কিন্তু শুরুতে এখানে এসেছেও খুব একটা সুবিধা করতে পারছিলেন না। এরপর আইসক্রিম বিক্রির জন্য কৌশল অবলম্বন করতে থাকেন। নাচের ছলে ক্রেতার দৃষ্টি আকর্ষণ করতেন এবং তাদের হাতে আইসক্রিম তুলে দিতেন। এখন তার এই নাচটি অনুকরণ করছেন বিশ্বের নানা প্রান্তের মানুষ।

‘দ্য ক্রেজি আইসক্রিম ম্যান’ মেহমেতের জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে তার অনুসারীর সংখ্যাটাও দিন দিন ঊর্ধ্বমুখী। তার অনুসারীর সংখ্যা ইউটিউবে তার ১১ লাখ ৬০ হাজার, ইনস্টাগ্রামে ১১ লাখ ও টিকটকে ১৬ লাখ ৪০ হাজার।

মেহমেত ডিঞ্চের জনপ্রিয় তার দেশের সীমা ছাড়িয়ে এখন বিশ্বে। বিশেষ করে মধ্যপ্রাচ্যে তার আইসক্রিমের অনেক কদর। খুব শিগগির দুবাইয়ে তার আইসক্রিম পার্লালের শাখা চালু করতে যাচ্ছেন তিনি।

এন এইচ, ২২ ডিসেম্বর

Back to top button