কুষ্টিয়া

কুষ্টিয়ায় আ’লীগের ২৫ নেতাকর্মীকে বহিষ্কার

কুষ্টিয়া, ২২ ডিসেম্বর – দলীয় সিদ্ধান্ত অমান্য করে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় কুষ্টিয়া সদর উপজেলার ১১ ইউনিয়নের আ’লীগের ২৫ নেতাকর্মীকে দল থেকে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

কেন্দ্রীয় নির্দেশে কুষ্টিয়া সদর উপজেলা আ’লীগের সভাপতি আ স ম আক্তারুজ্জামান মাসুম ও সাধারণ সম্পাদক রেজাউল হক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বহিষ্কারের সুপারিশ করা হয়।

আ’লীগ থেকে স্থায়ীভাবে বহিষ্কারের সুপারিশের বিষয়টি নিশ্চিত করেছেন সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক। মঙ্গলবার (২১ ডিসেম্বর) বিকেলে দলীয় সভা করে এ বহিষ্কারের সুপারিশ করা হয়।

বহিষ্কৃতরা হলেন- কুষ্টিয়া সদর উপজেলা আ’লীগের সদস্য ও হাটশ-হরিপুর ইউনিয়নের আ’লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ, উপজেলা আ’লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা-বিষয়ক সম্পাদক বটতৈল ইউপিতে আ’লীগের বিদ্রোহী প্রার্থী মিজানুর রহমান, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও আইলচারা ইউনিয়নে আ’লীগের বিদ্রোহী প্রার্থী সিদ্দিকুর রহমান। আ’লীগের সমর্থক ও পাটিকাবাড়ী ইউপির বিদ্রোহী প্রার্থী আব্দুল মোমিন ও শেখ রিজভীউজ্জামান।

এছাড়া উপজেলার আ’লীগের সদস্য ও গোস্বামী দুর্গাপুর ইউপির বিদ্রোহী প্রার্থী মোল্লা জাফরউল্ল্যাহ, উপজেলা আ’লীগের কৃষি ও সমবায়-বিষয়ক সম্পাদক ও মনোহরদিয়া ইউপির বিদ্রোহী প্রার্থী আব্দুল হান্নান তালুকদার, মনোহরদিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি ও বিদ্রোহী প্রার্থী জহিরুল ইসলাম, ঝাউদিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও বিদ্রোহী প্রার্থী মেহেদী হাসান, ঝাউদিয়া ইউনিয়ন আ’লীগের সদস্য ও বিদ্রোহী প্রার্থী বখতিয়ার হোসেন, ঝাউদিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও বিদ্রোহী প্রার্থী মাসুদ পারভেজ সবুজ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রুহুল কুদ্দুস ডেভিট।

এছাড়া আব্দালপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও বিদ্রোহী প্রার্থী গোলাম মোস্তফা ও ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আলী হায়দার স্বপন, উপজেলার আ’লীগের শ্রম-বিষয়ক সম্পাদক শাহাবুদ্দিন স্বপন, হরিনারায়ণপুর ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি ও বিদ্রোহী প্রার্থী আতিয়ার রহমান এবং সাংগঠনিক সম্পাদক তবিবর রহমান তোতা, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মেহেদী হাসান সম্রাট, উজানগ্রাম ইউনিয়ন আ’লীগের সভাপতি ও বিদ্রোহী প্রার্থী ছানোয়ার হোসেন মোল্লা, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও উজানগ্রাম ইউপির বিদ্রোহী প্রার্থী আলাউদ্দিন বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আলামপুর ইউপির বিদ্রোহী প্রার্থী আক্তারুজ্জামান বিশ্বাস, আলামপুর ইউনিয়ন আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বিদ্রোহী প্রার্থী আব্দুল মালেক আসলাম, আলামপুর ইউনিয়ন আ’লীগের সদস্য সিরাজ উদ্দিন শেখ ও আবু দাউদ মন্ডল।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২২ ডিসেম্বর

Back to top button