জাতীয়

আমার নেতৃত্বে জাতীয় পার্টি পুনর্গঠিত হবে: বিদিশা

ঢাকা, ২১ ডিসেম্বর – প্রয়াত রাষ্ট্রপতি এইচ এম এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিক বলেছেন, ভবিষ্যতে আমার নেতৃত্বে জাতীয় পার্টি (জাপা) পুনর্গঠিত হবে। পুনর্গঠিত জাপা এরশাদের দেখানো পথেই হাঁটবে। আমি আপনাদের দোয়া চাই। দোয়া করবেন, যেন নতুন বছরে আপনাদের সবাইকে নিয়ে দেশের উন্নয়নে সরকার ও জনগণের পাশে থাকতে পারি।

সোমবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। বিজয়ের ৫০ বছর উদ্‌যাপন ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্য শীর্ষক এই আলোচনা সভার আয়োজন করে জাতীয় ইসলামী মহাজোট।

তিনি যখন এই কথা বলছেন তার কিছু পরই (সোমবার সন্ধ্যায়) নির্বাচন কমিশন গঠন নিয়ে আলোচনায় বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সংলাপে বসেন দলটির চেয়ারম্যান জি এম কাদেরের নেতৃত্বে আট সদস্যের একটি প্রতিনিধি দল। তবে সেই দলে ছিলেন না বিদিশা সিদ্দিক। সেই প্রতিনিধি দলে ছিলেন- জাপার সিনিয়র কো-চেয়ারম্যান আনিসুল ইসলাম মাহমুদ, এ বি এম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশিদ, সৈয়দ আবু হোসেন বাবলা, দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু, কো-চেয়ারম্যান সালমা ইসলাম এবং দলের সভাপতিমণ্ডলীর সদস্য ও জাতীয় সংসদে বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।

জাতীয় প্রেসক্লাবের ওই আলোচনায় বিদিশা বলেন, ‘আমরা আপনাদের নিয়ে এরশাদের নীতি-আদর্শের জাতীয় পার্টিকে পুনর্গঠন করতে চাই। ভেদাভেদ ও ব্যক্তিস্বার্থ ভুলে দেশের উন্নয়নে কাঁধে কাঁধ মিলিয়ে একযোগে কাজ করতে চাই। সভা অনুষ্ঠানের ব্যানারে বিদিশার পরিচয় উল্লেখ করা হয় ‘‌‌জাতীয় পার্টির পুনর্গঠনপ্রক্রিয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান’।

দলটির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদের রোগমুক্তির জন্য অনুষ্ঠানে সবার কাছে চেয়েছেন বিদিশা। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের চেয়ারম্যান আলতাফ হোসেন। সাবেক মন্ত্রী নাজিম উদ্দীন প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন।

সূত্র : সমকাল
এন এইচ, ২১ ডিসেম্বর

Back to top button