ঢালিউড

স্বামী-সন্তানসহ দেশে ফিরলেন ‘মেহেরজান’র নায়িকা শায়না

ঢাকা, ২১ ডিসেম্বর – শোবিজের এক সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী শায়না আমিন। এখন তাকে অভিনয়ে দেখা যায় না বললেই চলে। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় বিয়ে করে পাড়ি জমান লন্ডনে।

দীর্ঘদিন পর ফিরলেন দেশে। রোববার লন্ডন থেকে দেশে ফিরেন বলে জানান অভিনেত্রী নিজেই। স্বামী-সন্তানসহ এসেছেন, থাকবেন কিছুদিন। রোববার নিজের ফেসবুকে এক ভিডিও পোস্ট করে শায়না ক্যাপশনে লিখেছেন, ‘স্বপ্ন যাবে বাড়ি আমার। অবশেষে আমরা আমাদের ঘরে ফিরেছি।’

২০০৬ সালে ‘ক্রস কানেকশন’ নাটকের মাধ্যমে ছোটপর্দায় ক্যারিয়ার শুরু করেন তিনি। এরপর বেশকিছু বিজ্ঞাপন ও নাটকে কাজ করেন। ‘এক জীবনে এত প্রেম পাব কোথায়’ শিরোনামের গান দিয়ে তুমুল জনপ্রিয়তা পান। জনপ্রিয়তা নিয়ে নাম লেখান সিনেমায়। ২০১১ সালে মুক্তি পাওয়া ‘মেহেরজান’ সিনেমায় মেহেরজানের কিশোরীবেলার চরিত্রে কাজ করেন শায়না। পরিণত বয়সের মেহেরজান চরিত্রে অভিনয় করেছিলেন বলিউডের নামি অভিনেত্রী জয়া বচ্চন।

২০১৮ সালের ১৩ নভেম্বর লন্ডনের একটি হাসপাতালে পুত্র নুমাইর আমিন রানাকে জন্ম দেন শায়না। এর আগে ২০১৫ সালের ৯ ডিসেম্বর প্রথম সন্তানের মুখ দেখেন। সেবার মেয়ে সন্তানের মা হয়েছিলেন তিনি। তার মেয়ের নাম আরশিয়া।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ২১ ডিসেম্বর

Back to top button