ক্রিকেট

মিডিয়ার মনোযোগ কাড়তেই সৃজিত বায়োপিকের কথা বলেছেন: সাকিব

ঢাকা, ২০ ডিসেম্বর – সেদিন বাংলাদেশ বনাম পাকিস্তানের মধ্যকার ঢাকা টেস্টের শেষ দিন। বৃষ্টিবিঘ্নিত ম্যাচটির শেষদিনে ইনিংস পরাজয়ের দিকে এগিয়ে যাচ্ছিল বাংলাদেশ। মাঠের খেলার বদলে হঠাৎ সেদিন আলোচনায় চলে আসেন রূপালী পর্দার দুই ব্যক্তিত্ব। তারা কলকাতা খ্যাতিমান পরিচালক সৃজিত মুখার্জী এবং তার সহধর্মীনী বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। গ্যালারিতে বসে খেলা দেখা দুই তারকা এক পর্যায়ে প্রেসবক্সে এসে বসেন। কথা বলেন সাংবাদিকদের সঙ্গে।

সেদিন কথায় কথায় সৃজিত মুখার্জী বলেছিলেন, বাংলাদেশের বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানকে নিয়ে তিনি বায়োপিক বানাতে চান। সেজন্যই তিনি সাকিবের খেলা দেখতে মাঠে এসেছেন। সেদিন সাকিবকে নিয়ে ফেসবুকে পোস্টও করেন সৃজিত। এছাড়াও তিনি দুই সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও রকিবুল হাসানের বায়োপিক তৈরিতেও আগ্রহ দেখান। এবার সৃজিতের সেই দাবি এক কথায় উড়িয়ে দিলেন সাকিব আল হাসান!

খ্যাতিমান ক্রীড়া সাংবাদিক উৎপল শুভ্র’কে দেওয়া এক সাক্ষাতকারে সাকিব দাবি করেছেন, মিডিয়া হাইপ তোলার জন্যই নাকি সৃজিত এমন কথা বলেছেন! সাকিবের ভাষায়, ‘হ্যাঁ, শুনেছি (সৃজিতের বক্তব্য)। তবে আমার কাছে মনে হয়েছে, মিডিয়া অ্যাট্রাকশন পাওয়ার জন্যই উনি এটা বলেছেন। তিনি তো আমাদের দেশেরই আরও চার-পাঁচজনের নাম বলেছেন। আমার মনে হয়েছে, যার নাম মাথায় এসেছে, বলে দিয়েছেন।’

সূত্র: কালের কণ্ঠ
এম ইউ/২০ ডিসেম্বর ২০২১

Back to top button