টলিউড

মায়ের কাছে ক্ষমা চাইলেন অভিনেত্রী নুসরাত জাহান

কলকাতা, ২০ ডিসেম্বর – টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান মা হয়েছেন। গত আগস্টে তার কোল আলো করে আসে পুত্রসন্তান। নাম রেখেছেন ঈশান জে দাশগুপ্ত। এই সন্তানের বাবা অভিনেতা যশ দাশগুপ্ত। যদিও নুসরাত ও যশ বিয়ে করেছেন কি না, সেই রহস্য এখনও অনাবৃত।

হাজারো বিতর্ক সহ্য করে নুসরাত মাতৃত্ব উপভোগ করছেন। ঘর সামলে আবার সিনেমা, রাজনীতির কাজও করছেন হরদম। তবে মা হওয়ার পর নিজের মায়ের কাছে গিয়ে ক্ষমা চেয়েছিলেন নুসরাত। কিন্তু কেন?

আসলে ছোট্ট ঈশানের প্রতি পূর্ণ দায়িত্ব পালন করতে গিয়ে অনেক কিছু উপলব্ধি করছেন নুসরাত। সন্তান লালন করা কত কঠিন, তা হাড়ে হাড়ে টের পাচ্ছেন। এ কারণে মায়ের কাছে গিয়ে ক্ষমা চেয়েছিলেন।

একটি অনুষ্ঠানে অংশ নিয়ে নুসরাত বলেন, ‘সেসব দিনের কথা মনে করে নিজের মায়ের কাছে গিয়ে ক্ষমা চেয়েছি আমি। বলেছি, যদি তোমাকে এভাবেই বিরক্ত করে থাকি, তা হলে আমায় ক্ষমা করে দিও।’

সংসার সামলানো বাইরের কাজের চেয়ে কোনো অংশে কম নয় বলে মনে করেন নুসরাত। তার ভাষ্য, ‘লোকে ভাবে, বাইরের কাজ বেশি কঠিন। কিন্তু বাড়ির ভেতরে যে পরিমাণ কাজ থাকে, তা সামলাতেও ক্ষমতা থাকা দরকার। আর যখন ঘরে-বাইরে দুই-ই সামলাতে হয়, থাক সে কথা আর না বললাম মঞ্চে দাঁড়িয়ে!’

উল্লেখ্য, গত ২৬ আগস্ট সন্তানের জন্ম দেন নুসরাত। অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই তার এই ছেলের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন ছিল। অবশেষে যশের জন্মদিনে কেকের ওপর লেখা নামের মাধ্যমে বিষয়টি পরিষ্কার করেন অভিনেত্রী।

এম এস, ২০ ডিসেম্বর

Back to top button