বলিউড

বিলাসবহুল ফ্ল্যাটে উঠলেন ক্যাটরিনা-ভিকি, ভাড়া ৯ লাখ টাকা

মুম্বাই, ২০ ডিসেম্বর – বলিউডের জনপ্রিয় তারকা ক্যাটরিনা কাইফ। ব্যক্তিগত জীবনে অনেকের সঙ্গে তার নাম জড়িয়েছে। সর্বশেষ অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করলেও তা স্বীকার করেননি এই যুগল।

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গত ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েন বলিউডের এই আলোচিত প্রেমিক জুটি। রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে সম্পন্ন হয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। ১০ ডিসেম্বর এই দম্পতি মধুচন্দ্রিমার উদ্দেশ্যে উড়ে যান মালদ্বীপে। মধুচন্দ্রিমা সেরে গত সপ্তাহে দেশে ফিরেন ভিকি-ক্যাটরিনা। রোববার (১৯ডিসেম্বর) বিলাসবহুল নতুন বাড়িতে উঠেন এই দম্পতি।

এক প্রতিবেদনে জানিয়েছে, জুহুতে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছেন ভিকি-ক্যাটরিনা। রোববার (১৯ ডিসেম্বর) সেখানে আয়োজন করা হয় গৃহপ্রবেশের পূজার। নববধূ ক্যাটরিনা ও ভিকি ছাড়াও এ সময় উপস্থিত ছিলেন পরিবারের সদস্যরা। অ্যাপার্টমেন্টের ৮ তলায় ৪বিএইচকে ফ্ল্যাটে সংসার পেতেছেন এই দম্পতি। প্রায় ৫ হাজার স্কয়ার ফুটের ফ্ল্যাটটি আরবসাগরমুখী। এরই মধ্যে ১ কোটি ৭৫ লাখ রুপি সিকিউরিটি দিয়েছেন তারা। তিন বছরের জন্য থাকার চুক্তি করেছেন। প্রতিমাসে ৮ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৯ লাখ ১১ হাজার ৫৭৬ টাকা) ভাড়া গুণতে হবে তাদের।

বিয়ের পর এই তারকা জুটি সোশ্যাল মিডিয়ায় বেশ সরব। ইনস্টাগ্রাম বলছে, ভালোবাসার রঙ ছড়াচ্ছেন তারা। সোমবার (২০ ডিসেম্বর) ভর দুপুরে ক্যাটরিনা তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেন। তাতে দেখা যায়, ভিকির হাত শক্ত করে ধরে রেখেছেন ক্যাটরিনা। তার হাতে শাখা ও লাল চুড়ি। ক্যাপশনে লিখেন, ‘বাড়ি।’ সঙ্গে জুড়ে দিয়েছেন লাল হৃদয়ের ইমোজি। পাশাপাশি একই ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন ভিকি।

এন এইচ, ২০ ডিসেম্বর

Back to top button