বলিউড

শুটিংয়ে শহীদের ঠোঁট কেটে লেগেছিল ২৫ সেলাই

মুম্বাই, ১৯ ডিসেম্বর – বলিউড তারকা শহীদ কাপুরের পরবর্তী সিনেমা ‘জার্সি’। এতে একজন পেশাদার ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে তাকে। তাই সিনেমাটির শুটিংয়ের জন্য তাকে করতে হয়েছে কঠিন অনুশীলন।

তবে এই সিনেমার শুটিং করার সময়টা শহীদের জন্য সুখকর ছিল না। ‘জার্সি’র শুটিং করতে গিয়েই অভিনেতার ঠোঁট ফেটে রক্তারক্তি কাণ্ড ঘটেছিল! ওই ঘটনার সময় অভিনেতার পরনে সাদা জার্সি রক্তে ভিজে যায়। এই দুর্ঘটনায় তার ঠোঁটে দেওয়া হয়েছিল ২৫টি সেলাই!

মূলত হেলমেট ছাড়াই ক্রিকেট প্র্যাকটিস করতে গিয়ে এমন বিপদে পড়েন শহীদ। সজোরে বল এসে তার ঠোঁটে লাগলে সঙ্গে সঙ্গে কেটে যায়।

ওই ঘটনার পর কয়েক সপ্তাহ ‘জার্সি’র শুটিং বন্ধ ছিল। পরে অভিনেতা একেবারে সুস্থ হয়ে উঠলে ফের শুরু হয় সিনেমাটির শুটিং। এটির মুক্তির আগে সে গল্প নিজেই জানালেন শহীদ কাপুর।

সম্প্রতি একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেতা। ‘জার্সি’র শুটিংয়ের সময়কার সেই ভিডিও শেয়ার করে তিনি লেখেন, ‘রক্তাক্ত আমি’।

গৌতম তিন্নুরী পরিচালিত ‘জার্সি’ সিনেমায় শহীদের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন মৃণাল ঠাকুর। এক ব্যর্থ ক্রিকেটারের গল্প পর্দায় তুলে ধরতে নিজেকে পুরো নিংড়ে দিয়েছেন এই অভিনেতা। আগামী ৩১ জানুয়ারি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে।

এন এইচ, ১৯ ডিসেম্বর

Back to top button