ঢালিউড

বিরতিতে চিত্রনায়িকা অধরা

ঢাকা, ১৯ ডিসেম্বর – চিত্রনায়িকা অধরা খান অক্টোবরে কলকাতার একটি ছবিতে কাজ করে মুম্বাই থেকে ঢাকায় ফিরেছেন। ছবিটির শুটিং হয়েছে মালদ্বীপে। এ ছবির কাজ শেষে করে ফেরার পর থেকে আর নতুন কোনো ছবির শুটিংয়ে অংশ নেননি অধরা।

দেশে তার ৩টি ছবির কাজ বাকি রয়েছে। ছবি ৩টি হলো- ‘গিভ অ্যান্ড টেক’, ‘বর্ডার’ ও ‘কোভিড নাইনটিন ইন বাংলাদেশ’। তবে নভেম্বর ও ডিসেম্বরে কোনো শুটিং না করার সিদ্ধান্ত নিয়েছেন। সংশ্লিষ্ট ছবিগুলোর শুটিংও আর এ বছর হবে না। তাই নতুন বছরেই শুটিংয়ে নামবেন অধরা।

এ বিষয়ে অধরা বলেন, কলকাতার ছবিটির কাজ আরও বাকি আছে। সেটির কাজও আমরা নতুন বছরেই করব। এ ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী। বেশ প্রফেশনাল টিম ছিল। আশা করছি ছবিটির কাজ ভালোভাবে শেষ করতে পারব।

অধরা আরও বলেন, সৈকত নাসির পরিচালিত ‘বর্ডার’ ছবির কাজ শেষ। এটাই আগে মুক্তি পাবে। আশা করছি নতুন বছরের শুরুতে হয়তো ছবিটি দর্শক দেখতে পাবেন। আর অপূর্ব রানার ‘গিভ অ্যান্ড টেক’ ও ওয়াহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ‘কোভিড নাইনটিন ইন বাংলাদেশ’ ছবির কাজও শুরু হবে নতুন বছরে। সব মিলিয়ে নতুন বছরের অপেক্ষায় আছি।

অধরা বলেন, নতুন ওয়েব সিরিজ ও ছবি নিয়ে কথা হচ্ছে। ব্যাটে-বলে মেলেনি বলে কয়েকটি ফিরিয়ে দিয়েছি। তবে মনের মতো হলেই দ্রুতই নতুন কাজে চুক্তিবদ্ধ হব।

অধরা জানান, পারিবারিক ব্যবসার কারণে চলতি ডিসেম্বরেই দুবাই যাওয়া হতে পারে তার। সেখান থেকেই এসেই হাতে থাকা ছবিগুলোর কাজ শেষ করবেন। তাছাড়া নতুন কয়েকটি ছবি ও ওয়েব সিরিজ নিয়েও কথা চলছে তার।

এন এইচ, ১৯ ডিসেম্বর

Back to top button