শিক্ষা

পরীক্ষায় বসা হলো না জবি ছাত্রী মিতুর

নোয়াখালী, ১৮ ডিসেম্বর – ট্রাকচাপায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত শিক্ষার্থীর নাম সাবরিনা আক্তার মিতু। বিশ্ববিদ্যালয়ের চলমান সেমিস্টারের ফাইনাল পরীক্ষা দিতে ঢাকায় আসার পথে দূর্ঘটনার শিকার হন তিনি।

শনিবার দুপুর ১২টায় নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলার পৌর এলাকার অন্তর্গত রামপুরে রাস্তা পার হওয়ার সময় ট্রাকচাপায় নিহত হন তিনি। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল।

তিনি জানান, নোয়াখালীর সোনাইমুড়িতে রাস্তা পার হওয়ার সময় সাবরিনা সড়ক দুর্ঘটনায় মারা গেছে। আমরা সকলে মর্মাহত। এ ধরনের মৃত্যু কাম্য নয় কারো। তার কিছু সহপাঠী তাকে দেখতে যাবে এইজন্য প্রশাসন থেকে পরিবহনের ব্যবস্থা করা হয়েছে। আমরা তার পরিবারের সাথে যোগাযোগ করেছি এবং থানায় কথা বলেছি। মৃতদেহ যেন পোস্টমর্টেম না করা হয় সে বিষয়েও কথা বলেছি।

এ বিষয়ে সোনাইমুড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম খলিল বলেন, বেলা সাড়ে ১২টার দিকে একটি ইটবোঝাই ট্রাক তাকে চাপা দিলে, তিনি ঘটনাস্থলেই মারা যান। আমরা হাইওয়ে থানার পুলিশকে জানিয়েছি, তারা এসে আইনানুগ ব্যবস্থা নিবে।

ঘটনাস্থল পরিদর্শনকারী সোনাইমুড়ি থানার এসআই আবদুল আলিম জানান, ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে দুপুর সাড়ে ১২টায় সোনাইমুড়ি পৌরসভার রামপুর নামের স্থানে আসেন বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সাবরিনা। এ সময় তিনি সড়ক অতিক্রম করে রাস্তার পূর্ব পাশ থেকে পশ্চিম পাশে যাচ্ছিলেন। তখন কুমিল্লার দিক থেকে আসা একটি ইটবোঝাই ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার এবং ট্রাকটি জব্দ করে। দুর্ঘটনার পরপরই ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছেন। এ ঘটনায় পরবর্তীতে লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার পুলিশ আইনগত পদক্ষেপ গ্রহণ করবে।

সূত্র: বাংলাদেশ জার্নাল
এম ইউ/১৮ ডিসেম্বর ২০২১

Back to top button