নাটক

ছয় মাসেই ২০ নাটকে মাহী

ঢাকা, ১৮ ডিসেম্বর – চলতি সময়ে টিভি মিডিয়ায় অসংখ্য তরুণ অভিনয়শিল্পীর অভিষেক হচ্ছেন। তাদের মধ্যে অন্যতম একজন সামিরা খান মাহী। এক খণ্ডের নাটকে যেসব নবাগত শিল্পী অভিনয় করছেন তাদের মধ্যে দারুণ সম্ভাবনা তৈরি করেছেন তিনি। মডেলিং দিয়ে মিডিয়া ক্যারিয়ার শুরু করলেও এখন পুরোদস্তুর একজন অভিনয়শিল্পী মাহী।

জনপ্রিয় একঝাঁক নাট্য নির্মাতার নাটকে নিয়মিত অভিনয় করে যাচ্ছেন তিনি। এভাবে অভিষেকের ছয় মাসেই ২০ নাটকে অভিনয় করে আলোচনায় জায়গা করে নিয়েছেন এই অভিনয়শিল্পী।

এ প্রসঙ্গে মাহী বলেন, অল্প সময়ের মধ্যেই আমাকে নিয়ে নির্মাতারা এত নাটক নির্মাণ করবেন, তা আমি ভাবিনি। আমার প্রতি নির্মাতা কিংবা দর্শকের যে আগ্রহ তৈরি হয়েছে তা যেন অব্যাহত থাকে, সেভাবেই আমি অভিনয় করে যেতে চাই। আশা করছি সময়ের সঙ্গে সঙ্গে আমিও আরও শিখব অভিনয়ে। তাছাড়া এরই মধ্যে যেসব তারকা অভিনয়শিল্পীদের সঙ্গে অভিনয় করেছি তারাও আমাকে সপ্রতিভ অভিনয়ের জন্য সহযোগিতা করেছেন। সবার প্রতিই কৃতজ্ঞতা জানাচ্ছি।

এদিকে নাটকের পাশাপাশি সিনেমাতে অভিনয়ের সম্ভাবনা তৈরি হয়েছে এই নবীন অভিনয়শিল্পীকে নিয়ে। শিগগিরই সিনেমাতেও অভিনয়ের সম্ভাবনা রয়েছে সামিরা খান মাহীর। তবে মানসম্মত কাজ দিয়েই দর্শকের ভালোলাগার অভিনয়শিল্পীতে পরিণত হতে চান এই অভিনয়শিল্পী— এমনটাই প্রত্যাশা তার।

এম এস, ১৮ ডিসেম্বর

Back to top button