বলিউড

নিক জোনাসের স্ত্রী সম্বোধন করায় চটলেন প্রিয়াঙ্কা

মুম্বাই, ১৮ ডিসেম্বর – বলিউড ছাড়িয়ে হলিউডেও নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তার খ্যাতি এখন বিশ্বজুড়ে। মানুষকে চেনাতে তার নিজের পরিচয়ই যথেষ্ট। সম্প্রতি একটি পত্রিকায় তার পরিচয় দেওয়ার সময় নিক জোনাসের নাম ব্যবহার করায় ভীষণ চটেছেন এই অভিনেত্রী।

একটি ব্রিটিশ পত্রিকায় প্রিয়াঙ্কাকে নিয়ে প্রতিবেদন প্রকাশ হয়। এতে এই অভিনেত্রীকে ‘নিক জোনাসের স্ত্রী’ সম্বোধন করা হয়েছে। পরবর্তী সময়ে বিষয়টি ইনস্টাগ্রামে শেয়ার করেন প্রিয়াঙ্কা।

তিনি লেখেন, ‘অবাক লাগছে। আমি একটা জনপ্রিয় সিনেমার প্রচারে অংশ নিয়েছিলাম। সেই খবর প্রকাশিত হওয়ার পর দেখলাম আমাকে নিক জোনাসের স্ত্রী হিসেবে লেখা হয়েছে।’

প্রিয়াঙ্কা আরও লিখেছেন, ‘নারীদের সঙ্গেই কেন বার বার এটা ঘটে? স্বামী ছাড়া কী তাদের কোনো পরিচয় নেই? আমি কি আমার আইএমডিবি-র লিঙ্কে থাকা বায়ো পোস্ট করব!’

প্রসঙ্গত, তারকা দম্পতি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসকে নিয়ে আলোচনা চলতেই থাকে। ২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন তারা। ধীরে ধীরে একে অপরের প্রেমে পড়েন। ২০১৮ সালের ১ ডিসেম্বর যোধপুরের উমেদ প্যালেসে খ্রিস্টান মতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। পরের দিন হিন্দু রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই জুটি। দুজনের বয়সের ব্যবধান অনেক। স্বামীর চেয়ে প্রায় ১০ বছরের বড় প্রিয়াঙ্কা। তবুও তাদের কেমিস্ট্রি অনুরাগীদের নজর কাড়ে। কাজের ব্যস্ততা সামলে লস অ্যাঞ্জেলসে সুখের সংসার পেতেছেন ‘প্রিনিক’ দম্পতি।

এম এস, ১৮ ডিসেম্বর

Back to top button