বলিউড

‘দোস্তানা-টু’ নির্মাণই করবেন না করন!

মুম্বাই, ১৬ ডিসেম্বর – করন জোহর প্রযোজিত বহুল আলোচিত বলিউড সিনেমা ‘দোস্তানা-টু’। কার্তিক আরিয়ান ও জানভি কাপুরকে নিয়ে সিনেমার শুটিং শুরু করেছিলেন এই নির্মাতা। কিন্তু মাঝ পথে এটি থেকে বেরিয়ে যান কার্তিক। শোনা যাচ্ছে, এখন সিনেমাটি নির্মাণই বন্ধের পরিকল্পনা করছেন করন।

জানা গেছে, ‘দোস্তানা-টু’ সিনেমার পঞ্চাশ শতাংশ শুটিং সম্পন্ন হয়েছে। এমনকি কার্তিক আরিয়ান সিনেমাটি থেকে বের হয়ে যাওয়ার পর নতুন অভিনেতা নিয়ে এর শুটিং শুরুর ঘোষণা দিয়েছিল করনের ধর্মা প্রোডাকশন। কিন্তু একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘জোর গুঞ্জন ছিল, দোস্তানা টু সিনেমার চিত্রনাট্যে কিছুটা পরিবর্তন এনে আবারো শুটিং করা হবে। করন নাকি চাইছিলেন কার্তিকের চরিত্রে অক্ষয় কুমার অভিনয় করুক। কিন্তু এখন ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন, দোস্তানা-টু সিনেমাটির শুটিং একবারেই বন্ধ হয়ে যাবে।’

শোনা যায়, কার্তিকের সঙ্গে ধর্মা প্রোডাকশনের মতের অমিলের কারণে এটি থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নেন এই অভিনেতা। পরে প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে অপেশাদার আচরণের অভিযোগ তোলা হয়।

‘দোস্তানা টু’ সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র জানান, কার্তিক যখন উঠতি অভিনেতা তখনই ‘দোস্তানা টু’ সিনেমায় চুক্তিবদ্ধ হন। কিন্তু বর্তমানে তার বাজার মূল্য অনেক বেশি। তাই পারিশ্রমিক নিয়ে করন জোহরের সঙ্গে এই অভিনেতার বনিবনা হচ্ছিল না। মাঝ পথে পারিশ্রমিক না বাড়িয়ে করন তার প্রযোজনা প্রতিষ্ঠানের অন্য একটি সিনেমায় কার্তিককে নেওয়ার আশ্বাস দেন। তিনিও রাজি হন। এদিকে করন তার পরবর্তী ‘মিস্টার লেলে’ ও ‘যোদ্ধা’ সিনেমায় ভিকি কৌশল ও শহিদ কাপুরকে নেন, যা মেনে নেননি কার্তিক। তিনি করনকে পরবর্তী সিনেমার জন্য লিখিত চুক্তি করতে বলেন। কিন্তু কার্তিকের এই আচরণ পছন্দ হয়নি করনের। এরপর সিনেমা থেকে কার্তিককে বাদ দেওয়া হয়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিষয়ে প্রশ্ন করা হলে কার্তিক বলেন, ‘আমি কোনো বলিউড ক্যাম্পের অংশ নই। নিজের প্রতিভার জোরে এখানে পৌঁছেছি। ভবিষ্যতেও এটিই করবো। করনের দোস্তানা-টু নিয়ে কোনো কথা বলবো না।’

এন এইচ, ১৬ ডিসেম্বর

Back to top button