বলিউড

ক্যাটরিনা-ভিকির বিবাহোত্তর সংবর্ধনায় যেতেও মানতে হবে শর্ত

মুম্বাই, ১৬ ডিসেম্বর – বলিউডের এই সময়ে আলোচিত জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। কয়েকদিন আগে বিয়ের পর্ব সেরেছেন। খুব শিগগির বলিউড তারকাদের নিয়ে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবেন তারা।

এদিকে ভিকি ও ক্যাটরিনার বিয়েতে উপস্থিত হতে অতিথিদের বিভিন্ন শর্ত মানতে হয়েছে। বিয়ের আয়োজন ঘিরে ছিল কড়া নিরাপত্তা। বিবাহোত্তর সংবর্ধনায় উপস্থিত হতেও অতিথিদের শর্ত মানতে হবে।

বর্তমানে মুম্বাইয়ে ওমিক্রন আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। কিছুদিন আগে পরিচালক করন জোহরের বাড়িতে ডিনারের পর করোনায় আক্রান্ত হয়েছেন কারিনা কাপুর, অমৃতা আরোরা, সীমা খান, মাহিপ কাপুররা। তাই বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ সতর্কতা অবলম্বন করছেন ভিকি-ক্যাটরিনা। অতিথিদের অবশ্যই আরটিপিসিআর রিপোর্ট নেগেটিভ হতে হবে বলে জানিয়েছেন এই নবদম্পতি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, আগামী ২০ ডিসেম্বর বিবাহোত্তর সংবর্ধনার দিন নির্ধারণ করেছেন ভিকি-ক্যাটরিনা। বড়দিনের আগেই বিশেষ পর্বটি সারতে চান তারা। এতে অভিনেত্রী আনুশকা শর্মা, নির্মাতা করন জোহর, সুপারস্টার অমিতাভ বচ্চন, শাহরুখ খান, আমির খানসহ অনেকেই উপস্থিত থাকবেন।

গত ৯ ডিসেম্বর বিয়ে করেন ভিকি-ক্যাটরিনা। রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। রাজকীয় এই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এই জুটির কাছের বন্ধু ও পরিবার-আত্মীয়রা। জাঁকজমকপূর্ণ এই আয়োজনে লাল রঙের লেহেঙ্গায় সাজেন ক্যাটরিনা। তার এ লেহেঙ্গা ডিজাইন করেছেন সব্যসাচী মুখার্জি।

এন এইচ, ১৬ ডিসেম্বর

Back to top button