বলিউড

বিয়ে নিয়ে যা বললেন সুশান্তের সাবেক প্রেমিকা অঙ্কিতা

মুম্বাই, ১৬ ডিসেম্বর – বিয়ে করেছেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। গতকাল মঙ্গলবার মুম্বাইয়ে পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে দীর্ঘদিনের প্রেমিক ভিকি জৈনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। প্রেমিক বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর পর ভিকির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন এই অভিনেত্রী।

বুধবার এক প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের দিন সোনালী লেহেঙ্গায় সেজেছিলেন অঙ্কিতা, সঙ্গে ছিল মানানসই ভারী গয়না। আর সাদা ও সোনালী শেরওয়ানি পরেছিলেন ভিকি জৈন।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, বিয়েতে আয়োজনের কোনো কমতি ছিল না। তিন দিনব্যাপী প্রি-ওয়েডিং অনুষ্ঠান হয়। ওইসব অনুষ্ঠানে দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়স্বজনরা উপস্থিত ছিলেন।

বিয়ের কিছু ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন অঙ্কিতা। ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, ‘ভালোবাসার ধৈর্য আছে, কিন্তু আমাদের নেই। সারপ্রাইজ! আমরা এখন আনুষ্ঠানিকভাবে মিস্টার ও মিসেস জৈন!’

বলিউড তারকা জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের পর ভারতে ফিল্ম ইন্ডাস্ট্রিতে সাম্প্রতিক সময়ের সবচেয়ে আলোচিত বিয়ে এটি। মুম্বাইয়ের পাঁচতারকা হোটেল ‘পবিত্র রিসতা’-এ অঙ্কিতা-ভিকির বিয়ের অনুষ্ঠান হয়। দুজনের বহু শুভাকাঙ্ক্ষী এদিন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখেছিলেন অঙ্কিতা লোখান্ডে। কিন্তু ২০১৬ সালেই তাদের সম্পর্ক ভেঙে যায়। গত বছর সুশান্ত সিংয়ের রহস্যজনক মৃত্যু হয়। এরপর বারবার অঙ্কিতার নামটি উঠে আসে। সুশান্তের সঙ্গে বিচ্ছেদের কয়েক বছর পর ভিকির সঙ্গে পরিচয় হয় এই অভিনেত্রীর। এরপর প্রায় তিন বছর ধরে প্রেম করে বিয়ের পিঁড়িতে বসেন অঙ্কিতা।

এন এইচ, ১৬ ডিসেম্বর

Back to top button