বলিউড

সানি লিওনের দেহরক্ষীর বেতন কত কোটি?

মুম্বাই, ১৫ ডিসেম্বর – বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন। সিনেমার আইটেম গানে কোমর দুলিয়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এই অভিনেত্রী বাইরে বের হলে তাকে দেখার জন্য ভিড় জমে যায়। অনেক সময় ভিড় সামলাতে পুলিশের সাহায্য নিতে হয়। ফলে স্বাভাবিকভাবেই তার চলাফেরা করতে দেহরক্ষীর প্রয়োজন। তবে সানি লিওনের দেহরক্ষীর বেতন শুনলে চমকে যাবেন।

সানি লিওনের দেহরক্ষীর নাম ইউসুফ ইব্রাহিম। অভিনেত্রী যেখানেই যান, তার সঙ্গে ছায়ার মতো লেগে থাকেন ইউসুফ। যথেষ্ট ভরসাযোগ‍্য দেহরক্ষী তিনি। সর্বক্ষণ সানির সঙ্গে থাকতে থাকতে তার পরিবারের একজন সদস‍্যের মতো হয়ে গেছেন।

ইউসুফকে নিজের ভাইয়ের মতো দেখেন সানি লিওন। প্রতি বছর নিয়ম করে তাকে রাখি পরান এই অভিনেত্রী। এমনকি তার স্বামী ড‍্যানিয়েল ওয়েবরের সঙ্গেও খুব ভাল সম্পর্ক ইউসুফের।

এমন বন্ধু তথা ভাইয়ের মতো মানুষ যদি দেহরক্ষী হন তাহলে তাকে চোখ বুজে ভরসা করাই যায়। অবশ‍্য সর্বক্ষণ সানিকে চোখে চোখে রাখার জন‍্য বড় অঙ্কের টাকা পারিশ্রমিকও পান ইউসুফ।

জানা যায়, সানি লিওনের দেহরক্ষী হওয়ার জন‍্য বার্ষিক প্রায় এক কোটি টাকা পারিশ্রমিক পান ইউসুফ। বলিউড তারকাদের থেকে কোনো অংশেই কম নন সানির দেহরক্ষী।

প্রসঙ্গত, এই মুহূর্তে বলিউডে বেশ ব‍্যস্ত শিডিউল সানির। ‘অনামিকা’ ওয়েব সিরিজে কাজ করছেন তিনি। এছাড়াও শোয়ের প্রযোজনাও করছেন। কিছুদিন আগেই একটি অনুষ্ঠানের জন‍্য বাগডোগরা হয়ে সিকিম গিয়েছিলেন এই অভিনেত্রী।

সূত্র : আরটিভি
এন এইচ, ১৫ ডিসেম্বর

Back to top button