বলিউড

রাজকীয় বিয়ে সারলেন অঙ্কিতা-ভিকি

মুম্বাই, ১৫ ডিসেম্বর – বিয়ে করলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) মুম্বাইয়ের একটি বিলাসবহুল হোটেলে ব্যবসায়ী ভিকি জেইনের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম বিয়ের ছবি পোস্ট করেছেন নবদম্পতি। বিয়েতে মনীশ মালহোত্রার ডিজাইন করা সোনালি লেহেঙ্গা পরেছিলেন অঙ্কিতা। অন্যদিকে, ভিকি পরেন সোনালি শেরওয়ানি।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে অঙ্কিতা লিখেছেন, ‘ভালোবাসা ধৈর্যশীল কিন্তু আমরা নই। সারপ্রাইজ! আমরা এখন আনুষ্ঠানিকভাবে মিস্টার অ্যান্ড মিসেস জেইন।’

দীর্ঘদিন ধরে ভিকির সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন অঙ্কিতা। চলতি মাসের শুরুতে পারিবারিক অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখা যায়। এরপর থেকেই তাদের বিয়ের গুঞ্জন শুরু হয়। অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন তারা।

ভিকির আগে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন অঙ্কিতা। ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকের সেটে তাদের প্রেমের সম্পর্ক শুরু। দীর্ঘ ছয় বছর একসঙ্গে ছিলেন। বিয়ের সিদ্ধান্তও নিয়েছিলেন। কিন্তু পরবর্তী সময়ে তাদের ব্রেকআপ হয়।

রিয়েলিটি শো দিয়ে অঙ্কিতার শোবিজ অঙ্গনে পথচলা শুরু। এরপর ‘পবিত্র রিশতা’ টিভি ধারাবাহিকে অভিনয় করে খ্যাতি পেয়েছেন তিনি। বড় পর্দাতেও অভিনয় করছেন। কঙ্গনা রাণৌত অভিনীত ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছেন এই অভিনেত্রী । টাইগার শ্রফ ও শ্রদ্ধা কাপুর অভিনীত ‘বাঘি-থ্রি’ সিনেমাতেও দেখা গেছে তাকে।

এম ইউ/১৫ ডিসেম্বর ২০২১

Back to top button