মডেলিং

পোশাক বদলের নগ্ন ভিডিও প্রকাশ করলেন অভিনেত্রী

ইসলামাবাদ, ১৩ ডিসেম্বর – পাকিস্তানের এক অভিনেত্রীর বিরুদ্ধে সহ-শিল্পীদের পোশাক বদলের সময় নগ্ন ভিডিও ধারণ করে তা প্রকাশ করে দেওয়ার অভিযোগ উঠেছে। লাহোরের থিয়েটারে পোশাক বদলের সময় ঘটেছে এই ঘটনা।

গণমাধ্যম প্রতিবেদনে বলা হয়েছে, ভিডিও ধারণ করে ছড়িয়ে দেওয়া ওই অভিনেত্রীর নাম খুশবু। তিনি ও তার সহকারী কাশিফ চ্যান পোশাক বদলানোর ঘরে ক্যামেরা লাগিয়ে রেখেছিল। অন্য অভিনেত্রীদের পোশাক বদলের সময়ের নগ্ন ভিডিও দিয়ে ব্ল্যাকমেইল করে টাকা আদায়ের জন্য তারা একাজ করেছে বলে জানা গেছে। পাকিস্তানের ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সির সাইবার ক্রাইম উইংয়ে ওই অভিনেত্রীর নামে অভিযোগ দায়ের করা হয়েছে।

নাটকে কাজ করা অন্য চার অভিনেত্রীর নগ্ন ভিডিও যাতে ধারণ করা যায় এজন্য অভিযুক্ত অভিনেত্রী খুশবু থিয়েটারেরই এক কর্মীকে এক লাখ রুপি দিয়ে রেখেছিল গোপন ক্যামেরা লাগানোর জন্য। পরে সেই ভিডিও দেখিয়ে ওই অভিনেত্রীদের ব্ল্যাকমেইল করার চেষ্টা করে খুশবু। সাথে সেই আপত্তিজনক ভিডিওগুলো ইন্টারনেটেও ছড়িয়ে দেওয়া হয়।

পাকিস্তানের ফেডারেল ইনভেস্টিগেশনের এক কর্মকর্তা জানিয়েছেন, ওই ভিডিওগুলো ইন্টারনেটে ভাইরাল হয়ে পড়লে নাটকের প্রযোজক তদন্তকারী সংস্থার সাহায্য নেয়। প্রযোজক মালিক তারিক মাহমুদ জানিয়েছেন, ওসব অভিনেত্রীদের সাথে ঝগড়ার পর নাটক থেকে বিতাড়িত হওয়ার কারণে তাদের প্রতি খুশবুর চাপা ক্ষোভ ছিল।

এন এইচ, ১৩ ডিসেম্বর

Back to top button