বলিউড

প্রতারণার শিকার, বাধ্য হন গাড়ি-বাড়ি বিক্রি করতে

মুম্বাই, ১৩ ডিসেম্বর – ‘বিগ বস ১৪’ বিজয়ী রুবিনা দিলায়ক প্রতারণার শিকার হয়েছিলেন। ঘটনাটি আজ থেকে ১০ বছর আগের, সেসময় এক প্রযোজকের ফান্দে পড়ে ১৬ লাখ টাকা প্রতারণার শিকার হন তিনি। দীর্ঘদিন ধরে সেই প্রযোজক রুবিনার পারিশ্রমিক আটকে রেখেছিলেন। সেই টাকা কখন পাবেন, আদৌ পাবেন কি না, তা কিছুই বুঝে উঠতে পারছিলেন না তিনি।

ন’মাস কেটে যাওয়ার পরে প্রযোজকের সঙ্গে তিনি দেখা করতে চেয়েছিলেন। প্রযোজনা সংস্থার তরফে দেখানো হয়েছিল যে তার শ্যুটের তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে। দেখা করার পর এমনই জানতে পেরেছিলেন রুবিনা।

রুবিনা জানিয়েছিলেন, “আমার ১৬ লক্ষ টাকা পাওয়ার কথা ছিল। কিন্তু এমন কিছু ঘটনা লেখা হয়েছিল, যেগুলি সত্যি নয় । খাতায় কলমে এ রকম ন’টি ঘটনা দেখানো হয়েছিল। তিনি আরও বলেন, “এক বার একটা পোকার কামড়ে আমার জ্বর এসেছিল। দু’থেকে তিন ঘণ্টা কাজ করতে পারিনি। হিসেবের খাতায় সেটি লেখা হয়। এবং সেই কয়েক ঘণ্টার জন্য আমার ১ লক্ষ ৪৫ হাজার টাকা কেটে নেওয়া হয়। আমার পকেট থেকে সেই টাকাটা গিয়েছিল।”

অভিনেত্রী জানান, সেই প্রযোজকদের জন্য খুব সমস্যায় পড়েছিলেন রুবিনা। তার কথায়, “আমি বিধ্বস্ত হয়ে পড়েছিলাম । আমাকে আমার বাড়ি বিক্রি করে দিতে হয়েছিল। আমার স্বপ্নের শহরে আমার নিজের বাড়ি বিক্রি করে দিয়েছিলাম। ইএমআই দেওয়ার জন্য আমাকে এগুলো করতে হয়েছিল। আমাকে আমার গাড়িও বিক্রি করতে হয়। কারণ ভয় আর চিন্তা নিয়ে বাঁচতে চাইনি।”

কঠিন সময় কাটিয়ে এখন নিজেকে গুছিয়ে নিয়েছেন রুবিনা। আপাতত একাধিক কাজ নিয়ে ব্যস্ত তিনি।

এন এইচ, ১৩ ডিসেম্বর

Back to top button