জাতীয়

‘লুকিয়ে’ কোথায় গেলেন মুরাদ হাসান?

ঢাকা, ১২ ডিসেম্বর – কানাডা ও দুবাইয়ে ঢুকতে না পেরে দেশে ফিরে এসেছেন সদ্য সাবেক তথ্যমন্ত্রী ডা. মুরাদ হাসান। রোববার (১২ ডিসেম্বর) বিকেল ৪টা ৫৫ মিনিটের দিকে এমিরেটসের (ইকে-৫৮৬ নম্বর) একটি ফ্লাইটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি।

বেশি কিছু সময় পর তিনি অভ্যন্তরীণ টার্মিনাল দিয়ে অনেকটা গোপনে তিনি বিমানবন্দর থেকে বের হন। এরপর চুপিসারে তিনি চলে যান। কিন্তু মুরাদ কোথায় গেছেন সে বিষয়ে কোনো এখনও জানা যায়নি।

এদিকে ডা. মুরাদ দেশে ফিরে আসছেন খবরে দুপুর থেকেই বিমানবন্দরের ভিআইপি গেটে অপেক্ষা করছিলেন গণমাধ্যমকর্মীরা। ওই গেট দিয়েই বের হওয়ার কথা ছিল তার। কিন্তু আন্তর্জাতিক টার্মিনাল ব্যবহার না করে অভ্যন্তরীণ টার্মিনাল দিয়ে লুকিয়ে সন্ধ্যা সোয়া ৬টার দিকে বিমানবন্দর ছাড়েন আলোচিত এই সংসদ সদস্য। তিনি পুলিশের উপস্থিততে একটি প্রাইভেটকারে বিমানবন্দর ত্যাগ করেন বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা

বিমানবন্দর থেকে বেরিয়ে ডা. মুরাদ হাসান কোথায় গেছেন, তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

এর আগে বৃহস্পতিবার দিনগত রাত ১টা ২১ মিনিটে কানাডার উদ্দেশে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যান মুরাদ হাসান। পরের দিন শুক্রবার কানাডার বিমানবন্দরে পৌঁছালে তাকে দেশটির বর্ডার সার্ভিস এজেন্সি ঢুকতে দেয়নি। পরে দুবাইগামী একটি ফ্লাইটে তাকে তুলে দেয়া হয়। দুবাইয়ে ঢুকতে না পেরে অবশেষে দেশে ফেরেন তিনি।

সূত্র: বাংলাদেশ জার্নাল
এম ইউ/১২ ডিসেম্বর ২০২১

Back to top button