নাটক

ইভ্যালি কাণ্ডে আগাম জামিন চাইলেন শবনম ফারিয়া ও মিথিলা

ঢাকা, ১২ ডিসেম্বর – ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির গ্রাহকের করা মামলায় হাইকোর্টে আগাম জামিন চেয়েছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। বিচারপতি জাহাঙ্গীর হোসেনের হাইকোর্ট বেঞ্চে আজ রোববার আগাম জামিনের আবেদন করা হয়েছে। আগামীকাল সোমবার শুনানির জন্য আবেদনটি তালিকায় আসবে।

মিথিলার পক্ষে আইনজীবী নিয়াজ মোর্শেদ জামিনের আবেদন করেন। অন্যদিকে শবনম ফারিয়ার পক্ষে জামিন আবেদন করা হচ্ছে বলে জানিয়েছেন তার আইনজীবী।

রাজধানীর ধানমন্ডি থানায় ৪ ডিসেম্বর প্রতারণার মামলায় মিথিলাসহ ৯ জনের নামে মামলাটি করেন সাদ স্যাম রহমান নামে এক গ্রাহক। গত বৃহস্পতিবার বিষয়টি সংবাদমাধ্যমে জানা জানি হয়।

শুক্রবার এ নিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান সাংবাদিকদের জানান, চটকদার বিজ্ঞাপন ও বেশি মুনাফার লোভ দেখিয়ে ইভ্যালি হাজারো গ্রাহককে এরই মধ্যে পথে বসিয়েছে বলে অভিযোগ করেন মামলার বাদী।

ডিসি আরও জানান, গুরুত্ব দিয়ে মামলাটি তদন্ত করা হচ্ছে। ওই সময় প্রতারিত হওয়ার আগে যেকোনো প্রতিষ্ঠান সম্পর্কে ভালো করে খবর নেয়ার পরামর্শ দেন পুলিশের জ্যেষ্ঠ এ কর্মকর্তা।

মিথিলা, তাহসান, শবনম ফারিয়াসহ ৯ জনের বিরুদ্ধে প্রতারণা মামলা হয়েছে। এ মামলায় যে কোন সময় তাদের গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন ডিএমপির রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান। মামলায় নয় নম্বর আসামি করা হয়েছে মিথিলাকে।

এম ইউ/১২ ডিসেম্বর ২০২১

Back to top button