ক্রিকেট

পাকিস্তান এসে ক্যারিবিয় ৩ ক্রিকেটারের করোনা শনাক্ত

ইসলামাবাদ, ১২ ডিসেম্বর – পাকিস্তানের সঙ্গে সিরিজ শুরুর আগেই দুঃসংবাদ ক্যারিবীয় শিবিরে। করোনা ভাইরাস পরীক্ষা করলে দলের তিন ক্রিকেটারসহ চারজনের করোনা আক্রান্তের তথ্য পাওয়া গেছে। শনিবার রাতে উইন্ডিজ ক্রিকেট বোর্ড এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানান।

করোনায় আক্রান্তরা হলেন, বাঁহাতি পেসার শেলডন কটরেল, অলরাউন্ডার রোস্টন চেস, ব্যাটসম্যান কাইল মেয়ার্স এবং টিম ম্যানেজমেন্টের একজন নন-কোচিং সদস্য। এরপর থেকে তারা আইসোলেশনে আছেন। ১০ দিন পিসিআর টেস্টে নেগেটিভ ফল আসা সাপেক্ষে দলের সঙ্গে যোগ দিতে পারবেন তারা।

পাকিস্তানের বিপক্ষে সফরকারী উইন্ডিজের ১৩ ডিসেম্বর থেকে শুরু হবে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ। এর আগে ৩ ক্রিকেটারের করোনা পজিটিভ ওয়েস্ট ইন্ডিজের জন্য বড় ধাক্কাই বলা চলে। টি-টোয়েন্টি সিরিজ তো বটেই, গোটা সফরেই তাদের পাওয়া যায় কিনা তা নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।

ক্যারিবিয়ানরা পাকিস্তান সফরে তাদের পূর্ণ শক্তির দল নিয়ে আসতে পারেনি। এর আগেই ব্যক্তিগত কারণে অভিজ্ঞ খেলোয়াররা নিজেদের সরিয়ে নেন। অধিনায়ক কাইরন পোলার্ডও চোট থেকে সেরে না ওঠায় ছিটকে পড়েন দলের বাইরে। শ্রীলঙ্কা টেস্টের পর জেসন হোল্ডারকেও দেওয়া হয় বিশ্রাম।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ১২ ডিসেম্বর

Back to top button