ক্রিকেট

ধোনির হেলিকপ্টার শট নকল করলেন চাহালের স্ত্রী (ভিডিও)

নয়াদিল্লী, ১১ ডিসেম্বর – আরো একবার ভাইরাল ভারতীয় তারকা ক্রিকেটার যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী ভর্মা।

পেশায় কোরিওগ্রাফার ধনশ্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ জনপ্রিয়। আগেও বেশ কবার নেট দুনিয়ায় ঝড় তুলেছেন তিনি। ভারতীয় ক্রিকেট দলের একাধিক ক্রিকেটারের সঙ্গে তার নাচের ভিডিও ভাইরাল হয়েছে আগে।

তবে এ বার নেট দুনিয়ায় তাকে নিয়ে চর্চা তার নাচের জন্য নয়। ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বিখ্যাত হেলিকপ্টার শট নকল করে নেট দুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছেন চাহালপত্নী।

ইনস্টাগ্রামে সম্প্রতি এক ভিডিও পোস্ট করেছেন ধনশ্রী। যেখানে তাকে দেখা গেছে বুস্ট ইন্ডিয়ার পক্ষ থেকে লিঙ্গসাম্য নিয়ে বার্তা দেওয়ার জন্য এক চ্যালেঞ্জ সম্পূর্ণ করতে।

ভিডিওর ক্যাপশনে ধনশ্রী লেখেন, ‘খেলা ছেলে বা মেয়েদের সম্পর্কে নয়, স্ট্যামিনা সম্পর্কে।’

পাশাপাশি ভিডিওর শুরুতেও একই বার্তা শোনা যায় তার মুখেও। পরনে লাল জামা, ছাই রঙের ট্র্যাক প্যান্ট হাতে ব্যাট নিয়ে বেশ কয়েকটি ক্রিকেটের শট দেখান ধনশ্রী। যার মধ্যে ছিল স্কয়ার কাট, স্ট্রেট ড্রাইভ, হুক শটস সুইপ শট এবং হেলিকপ্টার শটও।

প্রত্যেকটা শটই নজর কেড়েছে। বিশেষ নজর অবশ্যই কেড়েছে ধোনির মতো ব্যাট হাতে নিয়ে ধনশ্রীর হেলিকপ্টার শট। নজরকাড়া শটের পাশাপাশি ভিডিওর বার্তাটিও বেশ দৃষ্টি আকর্ষণ করেছে এবং রীতিমতো ভাইরালও হয়েছে এই ভিডিওটি।

ইনস্টাগ্রামে ধনশ্রীর ফলোয়ার ৪.৩ মিলিয়ন এবং তার ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইবার সংখ্যা ২.৫ মিলিয়ন। ফলে নেট দুনিয়ায় ধনশ্রী কতটা জনপ্রিয় তা বলার আর অপেক্ষা রাখে না।

সূত্র : আমাদের সময়
এম এস, ১১ ডিসেম্বর

Back to top button