বলিউড

দীপিকার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা দায়ের

মুম্বাই, ১১ ডিসেম্বর – জনপ্রিয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। আইনি জটিলতায় তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, দীপিকা পাড়ুকোনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলে মামলা করেছেন সংযুক্ত আরব আমিরাত প্রবাসী এক ভারতীয় ব্যবসায়ী। তার হয়ে আন্ধেরি মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেছেন আইনজীবী রিজওয়ান সিদ্দিকি।

ওই ব্যবসায়ীর অভিযোগ, ভিব্রি মিডিয়ার মাধ্যমে ‘৮৩’ সিনেমা থেকে ভালো লাভের আশ্বাস দেওয়া হয়েছিল তাকে। সেই কারণে এতে ১৬ কোটি রুপি বিনিয়োগ করেন তিনি। কিন্তু এখন তিনি কোনো লভ্যাংশ পাচ্ছেন না। বহুল প্রতীক্ষিত ‘৮৩’ সিনেমায় অভিনয়ের পাশাপাশি প্রযোজনা করছেন দীপিকা। এই অভিনেত্রীর সঙ্গে সহ-প্রযোজনায় আছেন সাজিদ নাদিয়াদওয়ালা ও কবির খান। দীপিকার পাশাপাশি মামলায় তাদের নামও উল্লেখ করা হয়েছে।

এই ব্যবসায়ী আরো দাবি করেন, তার দেওয়া ১৬ কোটি রুপি একাধিক খাতে ব্যায় করা হয়েছে। তার অংশ দীপিকা পাড়ুকোন, কবির খানরাও পেয়েছেন। কিন্তু সেই অর্থের কোনো হিসাব তাকে দেওয়া হয়নি।

১৯৮৩ সালে ক্রিকেট ওয়ার্ল্ড কাপে ভারতীয় দলের আন্ডারডগ থেকে বিশ্বকাপ শিরোপা হাতে নেওয়ার পেছনের গল্পই তুলে ধরা হয়েছে ‘৮৩’ সিনেমায়। এতে অধিনায়ক কপিল দেবের ভূমিকায় দেখা গেছে রণবীর সিংকে। তার স্ত্রীর চরিত্রে পর্দায় হাজির হয়েছেন দীপিকা পাড়ুকোন। এছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— তাহির রাজ বাসিন, অমৃতা পুরি, সাকিব সেলিম প্রমুখ।

আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি। হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

এন এইচ, ১১ ডিসেম্বর

Back to top button