বলিউড

বিয়ের পরদিনই নতুন বাড়িতে ভিকি-ক্যাটরিনা?

মুম্বাই, ১১ ডিসেম্বর – জনপ্রিয় বলিউড তারকা জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। ৯ ডিসেম্বর বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তারা। পরদিনই নতুন বাড়িতে উঠছেন এই জুটি।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, গত দুই-তিন দিন ধরে ভিকি ও ক্যাটরিনার নতুন বাড়ি গোছানোর কাজ চলছে। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) ভোর পর্যন্ত প্রায় ৫০জন কর্মী বাড়ি পরিষ্কারের কাজ করেছেন। কারণ শুক্রবার নতুন বাড়িতে ওঠার পরিকল্পনা করেছেন এই তারকা নবদম্পতি।

ক্যাটরিনা-ভিকির নতুন এই বাড়িতে মুম্বাইয়ের জুহুতে অবস্থিত। তাদের নতুন বাড়ির পাশেই থাকেন অভিনেত্রী আনুশকা শর্মা। এই জুটিকে বিয়ের শুভেচ্ছা জানাতে গিয়ে ‘পিকে’ অভিনেত্রী লিখেছেন, ‘তোমাদের দু’জনকেই অনেক অনেক শুভেচ্ছা। সারাজীবন একসঙ্গে থেকো। অবশেষে তোমরা বিয়ে করে তোমাদের বাড়িতে চলে আসতে পারবে। আর আমাদেরও আর কনস্ট্রাকশনের আওয়াজ শুনতে হবে না।’

রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে সম্পন্ন হয়েছে ভিকি-ক্যাটরিনার বিয়ের আনুষ্ঠানিকতা। রাজকীয় এই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এই জুটির কাছের বন্ধু ও পরিবার-আত্মীয়রা। জাঁকজমকপূর্ণ এই আয়োজনে ছিল কঠোর নিরাপত্তা। বিয়েতে লাল রঙের লেহেঙ্গায় সাজেন ক্যাটরিনা। তার এ লেহেঙ্গা ডিজাইন করেছেন সব্যসাচী মুখার্জি।

এন এইচ, ১১ ডিসেম্বর

Back to top button