টলিউড

পরকীয়ায় জড়িয়েছিলাম: তনুশ্রী

কলকাতা, ১১ ডিসেম্বর – প্রেম-বিয়ে নিয়ে অনেকবার খবরের শিরোনামে এসেছেন টলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। এবার এ অভিনেত্রী জানালেন, পরকীয়া সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। ইশক এফএম-এ ‘ইশক উইথ নুসরাত ভালোবাসা বোল্ড’ অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হয়ে এ তথ্য জানান তনুশ্রী।

অনুষ্ঠানটি সঞ্চালনা করছেন তৃণমূল সাংসদ ও টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। ব্যক্তিগত জীবনে সম্পর্কের ‘বোল্ড’ অংশ নিয়ে প্রশ্ন করলে তনুশ্রী বলেন—‘একজন বিবাহিত পুরুষের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক ছিল।’ যদিও তার নাম পরিচয় প্রকাশ করেননি তনুশ্রী।

৩৭ বছর বয়েসী তনুশ্রী ব্যক্তিগত জীবনে একাধিক সম্পর্কে জড়িয়েছেন। দশ বছর আগে এক সম্পর্কে জড়িয়ে অনেকটা মাশুল গুণতে হয়েছিল বলে জানান তিনি। এ অভিনেত্রীর ভাষায়—‘দশ বছর আগে প্রেম করে বাঁশ খেয়েছি।’ তবে এ বিষয়ে বিস্তারিত কিছু বলেননি তিনি।

বর্তমানে প্রেমের সম্পর্কে রয়েছেন তনুশ্রী দত্ত। বিয়ের বিষয়ে এ অভিনেত্রী বলেন, ‘এখনো সিদ্ধান্ত নিইনি কবে বিয়ে করব। তবে বিয়ে করব। সেটা সময় বলে দেবে।’ কিন্তু কার সঙ্গে সম্পর্কে রয়েছেন তা নিয়ে মুখ খুলেননি। জানা যায়, এক প্রযোজকের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি।

২০১০ সালে ‘বন্ধু এসো তুমি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তনুশ্রী। এরপর ‘খাদ’, ‘বুনো হাঁস’, ‘অভিশপ্ত নাইটি’, ‘কয়েকটি মেয়ের গল্প’, বেডরুম’-এর মতো অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী।

এন এইচ, ১১ ডিসেম্বর

Back to top button