বলিউড

বিলাসবহুল বাড়ি নির্মাণে প্রভাস ব্যয় করবেন ২২৬ কোটি টাকা

হায়দ্রাবাদ, ১১ ডিসেম্বর – ‘বাহুবলি’ সিনেমার মাধ্যমে রাতারাতি তারকাখ্যাতি পান প্রভাস। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তেলেগু সিনেমার জনপ্রিয় এই অভিনেতাকে। বর্তমানে ভারতে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতা তিনি। সিনেমার জন্য ১৫০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন এই অভিনেতা।

ব্যক্তিগত জীবনে এই অভিনেতা বেশ শৌখিন। তার রয়েছে বিলাসবহুল বাড়ি-গাড়ি। মুম্বাইয়ে ব্যয়বহুল একটি বাংলো কিনেছেন তিনি। হায়দরাবাদের জুবিলি হিলসে রয়েছে প্রভাসের বিলাসবহুল একটি বাংলো। যার বর্তমান বাজার মূল্য প্রায় ৬০ কোটি রুপি। হায়দরাবাদে আরেকটি বিলাসবহুল বাড়ি নির্মাণ করতে যাচ্ছেন ‘ইয়ং রেবেল’খ্যাত এই তারকা।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, হায়দরাবাদের নানকরামগুড়ায় দুই একর জমি কিনেছেন প্রভাস। যার মূল্য ১২০ কোটি রুপি। এই জমিতে দৃষ্টিনন্দন একটি বাড়ি নির্মাণের পরিকল্পনা করেছেন তিনি। বাড়ি নির্মাণ বাবদ ব্যয় করবেন ৮০ কোটি রুপি। অর্থাৎ বিলাসবহুল এ বাড়ির জন্য মোট ২০০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ২২৬ কোটি ৯১ লাখ ১২ হাজার ৪৮০ টাকা) ব্যয় করবেন এই তারকা।

কিছুদিন আগে ‘রাধে শ্যাম’ সিনেমার শুটিং শেষ করেছেন প্রভাস। বেশ আগে ‘প্রভাস২১’ সিনেমায় চুক্তিবদ্ধ হন তিনি। ‘রাধে শ্যাম’ সিনেমার শুটিং শেষে সিনেমার শুটিং শুরু করার কথা ছিল। কিন্তু লকডাউনের সময়ে ‘আদিপুরুষ’ সিনেমায় চুক্তিবদ্ধ হন তিনি। আগামী বছরের শুরুতে এ সিনেমার শুটিং মার্কিন যুক্তরাষ্ট্রে শুরু করবেন তিনি।

এন এইচ, ১১ ডিসেম্বর

Back to top button