জাতীয়

মুরাদের অশ্লীল বক্তব্যের ৯৪টি ভিডিও লিংক সরাল ফেসবুক

ঢাকা, ০৯ ডিসেম্বর – সদ্য সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্যের ৯৪টি ভিডিও লিংক সরিয়েছে ফেসবুক বলে জানিয়েছেন বিটিআরসির সিস্টেমস অ্যান্ড সার্ভিস বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাসিম পারভেজ। তিনি বলেন, ‘বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) পাঠানো মুরাদ হাসানের ২৬৮টি লিংকের মধ্যে ১৭৪টি এখনো সরানো বাকি আছে।’

আজ বৃহস্পতিবার বিটিআরসির চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদারের সঙ্গে টেলিকম রিপোর্টার্স নেটওয়ার্ক বাংলাদেশের (টিআরএনবি) এক মতবিনিময়ে নাসিম পারভেজ এ তথ্য জানান। রাজধানীর রমনায় বিটিআরসির কার্যালয়ে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়। এর আগে, গত মঙ্গলবার ক্ষমতাসীন আওয়ামী লীগের সাংসদ মুরাদ হাসানের অডিও-ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম থেকে সরিয়ে ফেলতে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

উল্লেখ্য, অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে ডা. মুরাদ হাসান সম্প্রতি তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ হারিয়েছেন। গত মঙ্গলবার বিকেলে পদত্যাগপত্র জমা দেন ডা. মুরাদ হাসান। মঙ্গলবার রাতেই প্রতিমন্ত্রীর পদ থেকে ডা. মো. মুরাদ হাসানের পদত্যাগের পত্র গ্রহণ করেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। ওই রাতেই মন্ত্রিপরিষদ বিভাগ থেকে প্রজ্ঞাপন জারি হয়। পরে তা গেজেট আকারে প্রকাশিত হয়েছে।

সূত্র: বিডি-প্রতিদিন
এম ইউ/০৯ ডিসেম্বর ২০২১

Back to top button