জাতীয়

সরকার ও জনগণের বিরুদ্ধে অবস্থান নিলেই অপসারণ

চাঁদপুর, ০৯ ডিসেম্বর – সরকার ও জনগণের বিরুদ্ধে অবস্থান নেওয়া ব্যক্তি দলের কিংবা সরকারের হলেও তাকে সেখান থেকে অপসারণ করা হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বুধবার দুপুরে চাঁদপুর মুক্ত দিবস ও মাসব্যাপী মুক্তিযুদ্ধের বিজয়মেলা উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এ সময় শিক্ষামন্ত্রী বলেন, ‘জনগণের কাছে যা কিছু গ্রহণযোগ্য নয়, তা আওয়ামী লীগের কাছেও গ্রহণযোগ্য নয়। কেউ কেউ বিভিন্ন আচরণ কিংবা কথার মাধ্যমে নিজেদের বির্তকিত করছেন। যাদের অনেকেই সরকারের সঙ্গে সম্পৃক্ত রয়েছেন। তবে তা খুবই দুঃখজনক, এটি আমাদের কাম্য নয়।’ তিনি আরও বলেন, ‘বাংলাদেশ আ.লীগ জনগণের দল, শেখ হাসিনা সরকার জনগণের সরকার।’

এর আগে চাঁদপুর শহরের আউটার স্টেডিয়ামে জাতীয় সংগীত ও পতাকা উত্তোলন করে বিজয়মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী এবং বীর মুক্তিযোদ্ধারা। পরে শহীদ মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পন করা হয়।

এ সময় জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও স্থায়ী কমিটির সভাপতি এম এ ওয়াদুদ, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নরুল ইসলাম নাজিম দেওয়ান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মঈনুল হাসান, মেলা উদযাপন পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মহসিন পাঠান, স্থায়ী কমিটির সদস্য ইয়াকুব আলী মাস্টার ও বিজয়মেলা উদযাপন পরিষদের মহাসচিব হারুন আল রশিদ উপস্থিত ছিলেন।

সূত্র : আমাদের সময়
এন এইচ, ০৯ ডিসেম্বর

Back to top button