বলিউড

ভিকি-ক্যাটরিনার বিয়ে চার দিনব্যাপী

মুম্বাই, ০৮ ডিসেম্বর – আর গুঞ্জন নয়, বাস্তবেই সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্টে গতকাল থেকে শুরু হয়ে গেছে বিয়ের নানান রীতিনীতি। তবে শুরুতেই বাধল বিপত্তি। হবুদম্পতির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন এক আইনজীবী। রাজস্থানভিত্তিক আইনজীবী নইত্রবিন্দ সিং জদৌন ভিকি-ক্যাটের বিরুদ্ধে অভিযোগ করেছেন, এই বিয়ের জন্য চৌথ মাতা মন্দিরে যাওয়ার রাস্তা ৬ ডিসেম্বর থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত বন্ধ করে দেওয়া হয়েছে। এ কারণে পুণ্যার্থীদের মন্দিরে যেতে অসুবিধা হচ্ছে। আলোচিত এ বিয়ে নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে ক্যাট-ভিকির বিয়ের সূচি। চার দিনব্যাপী আয়োজনের কথা তুলে ধরা হলো পাঠকদের জন্য…

গতকাল ছিল সাংগীত : ভারতের কিছু সংস্কৃতিতে বিয়ের আগে নাচ-গানের একটি অনুষ্ঠান হয়। ওটাকে ‘সাংগীত’ বলা হয়। ক্যাটরিনা ও ভিকির বিয়েতেও এ রীতি ছিল। গতকালই হয় সে অনুষ্ঠান। বৈচিত্র্য তো ছিলই। ক্যাটরিনাও নেচেছেন-গেয়েছেন সাংগীতে। সঙ্গে ভিকির পারফরম্যান্স ছিল দেখার মতো। আলো ঝলকানো এ অনুষ্ঠানে মুগ্ধ হন অতিথিরা।

আজ মেহেদি : মেহেদি নিয়েই ঘটা করে হবে আলাদা একটি অনুষ্ঠান। ক্যাটরিনা বলে কথা, তার জন্য আনা এক একটি মেহেদির দামই নাকি লাখ টাকার ওপরে! সোনালি, রুপালি নানা মেহেদি ইতোমধ্যে অর্ডার করে এনে রাখা হয়েছে।

কাল বিয়ে : মূল বিয়েটা হবে আগামীকাল। রাজকীয় এ বিয়ের অনুষ্ঠান হবে ‘সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা’তে, যেখানে বিশেষ ধরনের কাচ দিয়ে তৈরি হয়েছে মন্দির। অতিথিদের মোবাইল নিয়ে ঢোকা সম্পূর্ণ নিষেধ। নিরাপত্তার দায়িত্বে থাকবে সুঠামদেহী ১০০ বাউন্সার।

পরশু রিসেপশন : রাজকীয় বিয়েতে রাজকীয় রিসেপশন হবে না, তা হয় নাকি! তবে অতিথির সংখ্যা হবে সীমিত। দুই পরিবারের নিকটাত্মীয় নিয়ে ১২০ জনের থাকার কথা এ অনুষ্ঠানে। তবে মুম্বাই ফেরার পর পরই রঙিন পর্দার সহশিল্পীদের জন্য আরেকটি পার্টির আয়োজন করবেন তারা।

এন এইচ, ০৮ ডিসেম্বর

Back to top button