বলিউড

ভিকি-ক্যাটের বিয়ের নিরাপত্তায় সালমানের দেহরক্ষী!

মুম্বাই, ০৭ ডিসেম্বর – বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। এ জুটির বিয়ের গুঞ্জনে সরব বলিপাড়া। কিন্তু বিয়ে নিয়ে স্পিকটি নট ক্যাটরিনা-ভিকি। তবে তাদের বিয়ের শিলমোহর দিয়েছে রাজস্থান প্রশাসন। নিরাপত্তা নিয়ে বৈঠকও করেছে সওয়াই মাধোপুর জেলা কালেক্টর রাজেন্দ্র কিষাণ, পুলিশ সুপার রাজেশ সিং, হোটেল ও ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের প্রতিনিধিরা। এবার জানা গেলো, ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠানে বাড়তি নিরাপত্তা দেবেন তার প্রাক্তন প্রেমিক সালমান খানের দেহরক্ষী শেরা।

এক প্রতিবেদনে জানিয়েছে, আগামী ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন ক্যাটরিনা-ভিকি। আগামীকাল থেকে প্রি-ওয়েডিং উত্সব শুরু হবে। সোমবার (৬ ডিসেম্বর) বর ও কনে অনুষ্ঠানস্থলে পৌঁছাবেন বলে আশা করা যাচ্ছে। হাই-প্রোফাইল বিয়েকে সামনে রেখে অনুষ্ঠানস্থলে নিরাপত্তা জোরদার করা হয়েছে। শুধু তাই নয়, সালমান খানের ব্যক্তিগত দেহরক্ষী শেরা ক্যাটরিনার বিয়ের দিন বাড়তি নিরাপত্তা দেবেন।

দেহরক্ষীরা সালমান খানের গোপন তথ্য মিডিয়ায় ফাঁস করে দেন- এ তথ্য জানার পর তিনি তার তিনজন দেহরক্ষীকে চাকরিচ্যূত করেন। তবে তার প্রধান দেহরক্ষী সেরাকে তিনি চাকরিচ্যূত করেননি। সেরা দীর্ঘ ১৮ বছর ধরে সালমানের দেহরক্ষীর দায়িত্ব পালন করছেন।

এক সময় চুটিয়ে প্রেম করেছেন বলিউড অভিনেতা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। কিন্তু এ জুটির সেই মধুর প্রেমের সম্পর্ক ভেঙে গেছে বেশ আগে। তারপরও ব্যক্তিগত জীবনে বন্ধুত্বের সম্পর্ক বজায় রেখেছেন ক্যাটরিনা-সালমান।

এন এইচ, ০৭ ডিসেম্বর

Back to top button