অপরাধ

পুলিশ পরিচয়ে প্রতারণা, গ্রেপ্তার ১

ঢাকা, ০৩ ডিসেম্বর – রাজধানীর শাহ আলী এলাকা থেকে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পরিচয়দানকারী এক ব্যক্তিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) শাহ আলী থানা পুলিশ। তবে ওই ব্যক্তির পরিচয় ভুয়া বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (০৩ ডিসেম্বর) দুপুরে শাহ আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার মুহাম্মদ আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতার ব্যক্তির নাম হাসান সিকদার। এসময় তার কাছ থেকে পুলিশ পরিচয়দানকারী একটি পরিচয়পত্র জব্দ করা হয়।

ওসি আবুল বাসার মুহাম্মদ আসাদুজ্জামান বলেন, গ্রেফতার হাসান সিকদার মাসিক পঞ্চাশ হাজার টাকা চুক্তিতে এক ব্যক্তির কাছ থেকে একটি প্রাইভেটকার ভাড়া নেন। তবে ভাড়া না দেওয়ায় ওই ব্যক্তি তাকে চার মাসের বকেয়া গাড়িভাড়া পরিশোধ করতে বলেন। এরপর গ্রেফতার ব্যক্তি নিজেকে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পরিচয় দেন ও পুলিশের আইডি কার্ড প্রদর্শন করেন।

এ অভিযোগের প্রেক্ষিতে শাহ আলী থানা এলাকায় ঢাকা কমার্স কলেজের বিজ্ঞান ভবনের সামনের সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হাসান সিকদারের বিরুদ্ধে শাহ আলী থানায় মামলা হয়েছে বলেও জানানওসি আবুল বাসার মুহাম্মদ আসাদুজ্জামান।

সূত্র: জাগো নিউজ
এম ইউ/০৩ ডিসেম্বর ২০২১

Back to top button