সুনামগঞ্জ

সুনামগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ১০ জন

সুনামগঞ্জ, ০২ ডিসেম্বর – সুনামগঞ্জের জগন্নাথপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ১০ জনসহ অর্ধশতাধিক জন আহত হয়েছেন।

বুধবার (১ডিসেম্বর) সন্ধ্যায় জগন্নাথপুর পৌরসভার ইসহাকপুরে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী।

গুলিবিদ্ধরা হলেন— আব্দুস সামাদ (৪৫), আয়েশা বেগম (৩৭) আমিরুল নেছা (৫০) ও আলেয়াসহ (৩২) উভয়পক্ষের অর্ধশতাধিক আহত হন। অন‌্য আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, উপজেলার ইসহাকপুর এলাকার বদরুল ইসলাম ও যুক্তরাজ্য প্রবাসী উস্তার গণির পক্ষের লোকজনের মধ্যে পূর্ব বিরোধ ছিল। কিছুদিন আগে স্থানীয় ইসহাকপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের উন্নয়ন কমিটি ও ভূমি নিয়ে বিরোধ বাঁধে। যার জের ধরে বুধবার সন্ধ‌্যায় দু’পক্ষের লোকজন আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হন। এতে উভয়পক্ষের অর্ধশতাধিকজন আহত হন। আহতদের স্থানীয় জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে এবং গুলিবিদ্ধ ১০ জনসহ অন্তত ৪০ জনকে সিলেট এমএজি ওসমানি মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ০২ ডিসেম্বর

Back to top button