চট্টগ্রাম

চিরনিদ্রায় শায়িত হেফাজতের মহাসচিব

চট্টগ্রাম, ৩০ নভেম্বর – হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রতিষ্ঠাতা আমির আল্লামা শাহ আহমদ শফী ও আরেক আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীর পাশেই চিরনিদ্রায় শায়িত হলেন হেফাজতের মহাসচিব আল্লামা নুরুল ইসলাম জিহাদী। হাটহাজারী দারুল উলুম মঈনুল ইসলাম মাদরাসার বায়তুন নূর জামে মসজিদের পশ্চিম পাশে তাকে দাফন করা হয়েছে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) ফজরের নামাজের পর ভোররাতেই মরদেহ দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহৎ ইসলামী শিক্ষাকেন্দ্র দারুল উলুম হাটহাজারী মাদরাসার মাকবারায়ে জামিয়ায় তাকে দাফন করা হয়।

মঙ্গলবার (৩০ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে হেফাজতের সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদরিস এ তথ্য নিশ্চিত করেছেন।

সোমবার (৩০ নভেম্বর) এশার নামাজের পর হেফাজতের আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরীর ইমামতিতে মহাসচিব আল্লামা নুরুল ইসলাম জিহাদীর জানাজা সম্পন্ন হয়েছে।

এর আগে সোমবার দুপুর সোয়া ১২টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা নুরুল ইসলাম জিহাদী।

গত শনিবার থেকে ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন নুরুল ইসলাম জিহাদী। তার ছেলে মোর্শেদ বিন নূর জানিয়েছিলেন শনিবার রাত ৯টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তার বাবাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। এরপর অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

সূত্র : আরটিভি
এম এস, ৩০ নভেম্বর

Back to top button