সিরাজগঞ্জ

নির্বাচনী সহিংসতায় আহত এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

সিরাজগঞ্জ, ২৯ নভেম্বর – সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা ও সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় আহত দেলোয়ার হোসেন সাগর (১৬) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এর আগে ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের দুই ইউপি সদস্যের সমর্থকদের সংঘর্ষে তিনি আহত হন।

সোমবার ভোরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত দেলোয়ার হোসেন সাগর ওই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মাছিয়াকান্দি গ্রামের আব্দুল লতিফের ছেলে ও সলঙ্গা ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

এ বিষয়ে এলাকাবাসী জানায়, রবিবার দুপুরে ভোট চলাকালীন হাটিকুমরুল ইউনিয়নের মাছিয়াকান্দি গ্রামের ভর মহোনী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী সেলিম রেজা মোল্লা (প্রতীক আপেল) ও হিরা সরদারের (প্রতীক ফুটবল) সমর্থকদের মধ্যে হামলা সংঘর্ষ হয়। এ সময় সেলিম রেজার সমর্থকেরা ভোট দেখতে আসা স্কুলছাত্র সাগরকে হিরা সরদারের লোকজন ভেবে বেধড়ক মারপিট করে।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে তিনি মারা যান।

এ সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হন। আহতদের মধ্যে হিরা মণ্ডল, আমিরুল হোসেন সবুজ, হাদি, ইব্রাহিম, আশরাফুল, মতি, আমিরুল ইসলাম ও শফি খানকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে দেলোয়ার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়ার পর এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

এ বিষয়ে সলঙ্গা থানার ওসি তদন্ত জাকারিয়া ইসলাম জানান, দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত স্কুলছাত্র দেলোয়ার বগুড়ায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সূত্র: দেশ রূপান্তর
এম ইউ/২৯ নভেম্বর ২০২১

Back to top button