ঢালিউড

আরও একটি সুখবর দিলেন মিম

ঢাকা, ২৮ নভেম্বর – চলতি মাসের ১০ তারিখ আংটি বদল করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। এর ক’দিন পরই জানালেন ‘পথে হলো দেখা’ শিরোনামের নতুন একটি সিনেমায় যুক্ত হয়েছেন তিনি। এবার জানালেন আরও একটি চমকপ্রদ খবর! মাসুদ রানা সিরিজ অবলম্বনে নির্মিতব্য সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন মিম।

সিনেমার নাম ‘এমআর নাইন’। এটি নির্মাণ করবেন বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন নির্মাতা আসিফ আকবর। এতে মাসুদ রানার চরিত্রে অভিনয় করবেন এবিএম সুমন। যা আগে থেকেই চূড়ান্ত করা ছিল। তবে তার বিপরীতে কে থাকবেন? তা চমক হিসেবে রেখেছিল সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান।

থ্রিলার অ্যাকশন ঘরানার এই সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে হলিউড থেকে অ্যাভেইল এন্টারটেইনমেন্ট ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া। তাদের পক্ষ থেকে জানানো হয়, এবিএম সুমনের বিপরীতে মিমকে দেখা যাবে। চরিত্রটির নাম সুলতা রাও। যিনি একজন ভারতীয় গুপ্তচর।

মিম জানান, গত সপ্তাহেই তিনি সিনেমাটির সঙ্গে যুক্ত হয়েছেন। যদিও অনেক আগে থেকেই কাজের বিষয়ে কথা চলছিল। তবে তিনি চুক্তিবদ্ধ হওয়ার অপেক্ষায় ছিলেন। নায়িকার ভাষ্য, ‘গত শনিবার প্রযোজক আব্দুল আজিজ ভাইসহ সিনেমাটির সংশ্লিষ্ট কয়েকজন আমাদের বাসায় এসেছিলেন। তখনই চুক্তিবদ্ধ হয়েছি।’

মিম আরও বলেন, ‘নিজের চরিত্রটি ভালোভাবে আয়ত্তে আনতে উপন্যাসটি কয়েকবার পড়েছি। এটি অনেক বড় প্রজেক্ট। এই সিনেমার সঙ্গে হলিউডও জড়িত। তাই নিজেকে ভালো ভাবে প্রস্তুত করছি।’

জানা গেছে, ‘এমআর নাইন’ সিনেমায় এবিএম সুমন-মিম ছাড়াও অভিনয় করবেন তারিক আনাম খান, সাজ্জাদ, সাঞ্জু জন, জেসিয়া, হলিউডের মাইকেল জে হোয়াইট, লুইস ট্যান্ট প্রমুখ। এটি নির্মিত হবে বাংলা ও ইংরেজি দুই ভাষায়। আর আগামী বছর ১ ফেব্রুয়ারি থেকে শুরু হবে এর শুটিং।

সূত্র : আমাদের সময়
এন এইচ, ২৮ নভেম্বর

Back to top button