বরিশাল

শেবাচিমের জরুরি বিভাগে তালা দিয়ে ইন্টার্ন চিকিৎসকদের বিক্ষোভ

বরিশাল, ৩০ অক্টোবর- বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের জরুরি বিভাগের গেটে তালা ঝুলিয়ে বিক্ষোভ শুরু করেছেন ইন্টার্ন চিকিৎসকরা। বৃহস্পতিবার ( ২৯ অক্টোবর) রাত ১১টা ৫৫মিনিটে জরুরি বিভাগের গেট আটকে দেন তারা।

এতে করে ভোগান্তিতে পড়েছেন সাধারণ রোগী ও তাদের স্বজনরা।

হাসপাতালের ইন্টার্ন ডক্টরস অ্যাসোসিয়েশনের সভাপতি সজল পান্ডে ও সাধারণ সম্পাদক তরিকুল ইসলামের কাছে বিক্ষোভের কারণ জানতে চাইলে কোনো সদুত্তর না দিয়ে পরে জানানো হবে বলে গণমাধ্যমকর্মীদের জানান।

তবে বিশ্বস্ত একটি সূত্র জানিয়েছে, চিকিৎসকদের ম‌ধ্যে হাসপাতালের সামনে থাকা ডায়াগনস্টিক সেন্টারের দেওয়া কমিশন নিয়ে দ্বন্দ্বে জরুরি বিভাগের গেট আটকে দিয়েছেন ইন্টার্ন চিকিৎসকরা।

আরও পড়ুন: একঘণ্টার মেয়রের দায়িত্বে স্কুলছাত্রী জানাতুল

এর আগে কমিশন নিয়ে দ্বন্দ্বে মেডিসিন বিভাগের সহকারী রেজিস্ট্রার মাসুদ খানকে মারধরের করার অভিযোগ ওঠে ইন্টার্ন চিকিৎসক সজল পান্ডে ও তরিকুল ইসলামসহ কয়েকজনের ওপর। এর পরিপ্রেক্ষিতে চিকিৎসক মাসুদ খান ও ইন্টার্ন চিকিৎসকরা পাল্টাপাল্টি অভিযোগ দেন হাসপাতালের পরিচালক বাকির হোসেনের কাছে। পরের দিনই ইন্টার্ন ডক্টরস অ্যাসোসিয়েশনের কমিটি গঠিত হয়। যেখানে সহকারী রেজিস্ট্রার মাসুদ খানের ওপর হামলায় অভিযুক্ত সজল পান্ডেকে সভাপতি এবং তরিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়।

সূত্র: বাংলানিউজ
এম এন / ৩০ অক্টোবর

Back to top button