বলিউড

ক্যাটরিনার জন্য দোয়া নিয়ে যাবেন শাহরুখ খান

মুম্বাই, ২৭ নভেম্বর – বিয়ে করছেন ক্যাটরিনা কাইফ। সেই বিয়েতে দাওয়াত পাননি তার প্রথম নায়ক সালমান খান। এমনটাই শোনা যাচ্ছে। আমির খান দাওয়াত পেলেন কি না সে বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। তবে ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, বলিউড বাদশাহ শাহরুখ খান উপস্থিত হবেন ক্যাটরিনার বিয়ের অতিথি হিসেবে।

জানা গেছে, নিজেদের বিয়েতে শাহরুখকে আমন্ত্রণ জানিয়েছেন ‘ভিক্যাট’। বলিপাড়ার সূত্র জানিয়েছেন, নিজের দুই সিনেমার নায়িকার বিয়েতে দোয়া ও ভালোবাসা জানাতে হাজির হবেন শাহরুখ। নিমন্ত্রণ রক্ষা করতে রাজস্থান পাড়ি দেবেন ‘বাদশাহ’।

সূত্র বলছে, রাজস্থানের এক বিলাসবহুল দুর্গে ২০০ জন অতিথির উপস্থিতিতে সাড়ম্বরে বিয়ে করবেন ভিকি-ক্যাটরিনা। যদিও তার আগে মুম্বাইয়ে আইনি বিয়ে সেরে ফেলবেন দু’জনে।

‘ভিক্যাট’-এর বিয়ের অনুষ্ঠানে অতিথি হিসেবে আগেই নাম শোনা গিয়েছে বেশ কয়েকজন তারকার। তালিকায় রয়েছেন সিদ্ধার্থ মলহোত্র, কিয়ারা আদভানি, বরুণ ধাওয়ান, করণ জোহর, আলি আব্বাস জাফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেঠিরা।

এবার অতিথি-তালিকায় শাহরুখের নাম উঠে আসায় বলিপাড়ার সূত্রের বক্তব্য, ‘শাহরুখও পর পর ছবির শুটিংয়ে ব্যস্ত। তবে ভিকি এবং ক্যাটরিনার বিয়েতে অল্প সময়ের জন্যে থাকার চেষ্টা করবেন তিনি।’

এদিকে ভিকির এক বোন উপাসনা বোরা এই বিয়েকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন। তার বক্তব্য, ‘সংবাদমাধ্যম ভিকি এবং ক্যাটরিনার বিয়ের ভুয়া খবর রটাচ্ছে। যদি সত্যিই বিয়ে হয়, আমরা নিজেরাই জানাবো। আমি ভিকির সঙ্গে কথা বলেছি। আমার ভাই জানিয়েছে, ও এই মুহূর্তে বিয়ে করছে না।’

এন এইচ, ২৭ নভেম্বর

Back to top button