জাতীয়

আবারও আইসিইউতে রওশন এরশাদ

ঢাকা, ২৭ নভেম্বর – সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদের শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তাকে আবার আইসিইউতে নেয়া হয়েছে বলে জানিয়েছেন তার ছেলে সাদ এরশাদ। শনিবার (২৭ নভেম্বর) বাংলাদেশ সময় বেলা ১১টা ২০ মিনিটের দিকে তিনি এসব কথা জানান।

রওশন এরশাদ ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সাদ এরশাদ জানান, বুকে কফ জমে যাওয়ায় ও অক্সিজেন সেচুয়েশন কমে যাওয়ায় আম্মাকে ২৫ তারিখে আবার আইসিইউতে নেয়া হয়েছে। চিকিৎসকরা তার চিকিৎসা দিচ্ছেন।

জানা গেছে, বার্ধক্যজনিত সমস্যা ছাড়াও নানা রোগে ভুগছেন রওশন এরশাদ। এরমধ্যে তার বাম পায়ে ইনফেকশন দেখা দিয়েছে। এছাড়াও তার ডায়াবেটিসসহ নানা রোগ আছে।

সাদ এরশাদ জানান, তাকে চিকিৎসা দেয়ায় ফলে পায়ের ইনফেকশনটা আস্তে আস্তে কমছে। তবে একটু সময় লাগবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এর আগে গত ৫ নভেম্বর বাংলাদেশ থেকে যাওয়ার পর তাকে সরাসরি আইসিইউতে ভর্তি করা হয়। তারপর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে তাকে কেবিনে নেয়া হয়।

গত ৫ নভেম্বর বিকেলে এয়ার অ্যাম্বুলেন্সে করে উন্নত চিকিৎসার জন্য রওশন এরশাদকে থাইল্যান্ডে নেয়া হয়। সেখানে তার সঙ্গে ছেলে ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব রাহগির আল মাহি সাদ এরশাদ এবং পুত্রবধূ মাহিমা এরশাদ আছেন।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ২৭ নভেম্বর

Back to top button