কিশোরগঞ্জ

কিশোরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২

কিশোরগঞ্জ, ২৬ নভেম্বর – কিশোরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। শুক্রবার সকালে কিশোরগঞ্জের পাকুন্দিয়া ও ভৈরবে এ দুর্ঘটনা ঘটে।

ভৈরব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহিন এবং পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, পাকুন্দিয়া উপজেলার কোদালিয়া গ্রামের আব্দুল লতিফের স্ত্রী সুফিয়া খাতুন (৬০) এবং ভৈরব উপজেলার গোছামারা গ্রামের চুন্নু মিয়ার ছেলে আল আমিন (১৫)।

পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন জানান, শুক্রবার সকালে কিশোরগঞ্জ-পাকুন্দিয়া সড়কের কোদালিয়া চৌরাস্তার উত্তর পাশে রাস্তা পার হচ্ছিলেন সুফিয়া খাতুন। এ সময় একটি প্রাইভেটকার তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। পরে সুফিয়াকে উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহিন জানান, শুক্রবার সকালে মোটরসাইকেলযোগে ওই সেতুতে ঘুরতে যায় আল আমিনসহ তার দুই বন্ধু। এ সময় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সেতুতে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই আল আমিনের মৃত্যু হয় এবং গুরুতর আহত হয় সঙ্গে থাকা দুজন। আহতদের উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

সূত্র: বাংলাদেশ জার্নাল
এম ইউ/২৬ নভেম্বর ২০২১

Back to top button