অপরাধ

সেই ময়লার গাড়ির মূল চালক হারুন গ্রেপ্তার

ঢাকা, ২৬ নভেম্বর – ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ময়লাবাহী গাড়িচাপায় নটরডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসানের নির্মম মৃত্যুর ঘটনায় ময়লাবাহী গাড়ির মূলচালক হারুনকে রাজধানীর যাত্রাবাড়ী থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

শুক্রবার দুপুরে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান।

তিনি বলেন, নটরডেম কলেজের শিক্ষার্থীকে ময়লার গাড়িতে চাপা দেয়া রাসেল ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নিয়োগপ্রাপ্ত ড্রাইভার নয়। এই গাড়িটির নিয়োগপ্রাপ্ত ড্রাইভার হারুন আসামি রাসেল খানকে বদলি হিসেবে চালাতে দেয়। হারুন নিজে ড্রাইভিং না করে বদলি ড্রাইভার হিসেবে রাসেলকে চালাতে দেয়ায় এমন নির্মম মৃত্যুর ঘটনা ঘটেছে।

এএসপি আ ন ম ইমরান খান বলেন, এ বিষয়ে সংবাদ সম্মেলন করে পরে বিস্তারিত জানানো হবে।

এর আগে গত ২৪ নভেম্বর বেলা সাড়ে ১১টার দিকে গুলিস্তানের হল মার্কেটের সামনে সড়ক পারাপারের সময় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ময়লাবাহী একটি ট্রাক নাঈম হাসানকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় নাঈম হাসানকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় গত বুধবারও প্রায় দুই ঘন্টা সড়ক অবরোধ করে বিচারের দাবিতে বিক্ষোভ করেন নটরডেম কলেজের শিক্ষার্থীরা। বৃহস্পতিবারও বিচারের দাবিতে গুলিস্তান সড়ক অবরোধ করে দশ দফা দাবি ঘোষণা করে শিক্ষার্থীরা। এক পর্যায়ে তারা ডিএসএসসি নগর ভবনের মূল ফটক ঘেরাও করে। পরে মেয়রের আশ্বাসে তারা আন্দোলন স্থগিত করে।

এ ঘটনায় ময়লাবাহী ট্রাক জব্দ এবং গাড়িচালক রাসেল খানকে আটক করেছে পুলিশ।

সূত্র: বাংলাদেশ জার্নাল
এম ইউ/২৬ নভেম্বর ২০২১

Back to top button