ঢালিউড

তবে কি যুক্তরাষ্ট্রে স্থায়ী হচ্ছেন মৌসুমী

ঢাকা, ২৬ নভেম্বর – ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী করোনাকালেও নিয়মিত অভিনয় করেছেন। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি তিনি টেলিভিশন নাটকেও বেশ জনপ্রিয়। এছাড়া অভিনয়ের পাশাপাশি মডেলিংয়েও তার রয়েছে সরব উপস্থিতি।

নানা ধরনের সামাজিক সাংস্কৃতিক কর্মকাণ্ডেও সারা বছর ব্যস্ত থাকতে দেখা যায় তাকে। এসব ব্যস্ততার মধ্যেই তার একমাত্র মেয়ে ফাইজাকে নিয়ে যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছেন মৌসুমী।

কারণ একমাত্র মেয়েকে যুক্তরাষ্ট্রের একটি শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তি করা। সেখানে গিয়ে তিনি উঠেছেন ছোটবোন ইরিন জামানের বাসায়।

অল্প কিছুদিনের মধ্যেই তার দেশে ফেরার কথা রয়েছে। তবে এবার মৌসুমীর আমেরিকায় যাওয়ার পর ঢাকাই শোবিজে গুঞ্জন ছড়িয়েছে যে মৌসুমী আমেরিকায় স্থায়ী হচ্ছেন। যার প্রথম পদক্ষেপ হিসেবে তিনি এবার নাকি অফিসিয়ালি আবেদন করবেন।

পর্যায়ক্রমে অন্যান্য ধাপগুলো অতিক্রম করে নাগরিকত্ব নেওয়ার পরিকল্পনা আছে তার। তবে বিষয়টি প্রসঙ্গে মৌসুমী কোনো প্রতিক্রিয়া দেননি।

তিনি আসলেই যুক্তরাষ্ট্রে স্থায়ী হচ্ছেন কিনা- এ বিষয়ে দেশে ফিরে বিস্তারিত ব্যাখা করবেন বলে জানা গেছে। এদিকে মৌসুমীর হাতে এখনও রয়েছে বেশ কিছু কাজ।

উল্লেখ্য, সম্প্রতি শেষ হয়েছে তার তিনটি চলচ্চিত্রের শুটিং। এগুলো হলো মীর্জা সাখাওয়াত হোসেনের পরিচালনায় ‘ভাঙন’, জাহিদ হোসেনের ‘সোনার চর’ ও আশুতোষ সুজনের ‘দেশান্তর’। তিনটি সিনেমাই সরকারি অনুদানে নির্মিত হচ্ছে।

এম এস, ২৬ নভেম্বর

Back to top button