ঢালিউড

সামনে এলো অনন্ত জলিলের ‘নেত্রী’

ঢাকা, ২৪ নভেম্বর – গত ফেব্রুয়ারিতে জমকালো আয়োজনের মাধ্যমে শুরু হয়েছিল চিত্রনায়ক, প্রযোজক ও পরিচালক অনন্ত জলিলের নতুন ছবি ‘নেত্রী: দ্য লিডার’র শুটিং। ঢাকা ও সিলেটের সঙ্গেই একটানা এর কাজ হয়েছে ভারতেও।

তবে ছবির কেন্দ্রীয় চরিত্র নেত্রীর চেহারা সেভাবে সামনে আসেনি। এবার সেটাই এলো। অনন্তর স্ত্রী চিত্রনায়িকা বর্ষাকে নেত্রীর ভূমিকায় দেখা গেলো এর দ্বিতীয় ধাপের শুটিংয়ের সময়।

ইতোমধ্যে বাংলাদেশে শুরু হয়েছে ছবির কাজ। বিষয়টি নিশ্চিত করেছেন অনন্ত জলিল নিজেই। তিনি বলেন, ‘আমাদের চলচ্চিত্রে ভারতের তিনজন খ্যাতনামা খলঅভিনেতা অভিনয় করছেন। ইতোমধ্যে দক্ষিণী প্রদীপ রাওয়াত বাংলাদেশে চলে এসেছেন। আমরা দ্বিতীয় ধাপের কাজ এগিয়ে নিচ্ছি।’

অন্য দুজন হলেন- দক্ষিণ ভারতের কবির দোহান সিং ও ভোজপুরি অভিনেতা রবি কিষাণ। জানা যায়, ঢাকার আশেপাশে নতুন ছবির দৃশ্যধারণ চলছে। সিনেমাটির অন্যতম প্রযোজকও অনন্ত জলিল।

ছবিতে অভিনয়ের পাশাপাশি এর চিত্রনাট্য ও পরিচালনাও করছেন তিনি। পরিচালনায় সঙ্গে আছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব। বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি দেওয়ার উদ্দেশ্যে তুর্কির ১৯৫৮ ফিল্মস ইয়াপিমের সঙ্গে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে মুনসুন ফিল্মস।

এন এইচ, ২৪ নভেম্বর

Back to top button