সংগীত

রাব্বিকীনের অতিথি ঝিলিক

ঢাকা, ২৪ নভেম্বর – ফয়সাল রাব্বিকীনের কথায় সর্বশেষ একক অ্যালবাম ‘প্রথম প্রেম’ প্রকাশ হয়েছিল চ্যানেল আই সেরাকণ্ঠ প্রতিযোগিতার প্রথম আসরের চ্যাম্পিয়ন ঝিলিকের। সেই অ্যালবামের বেশ কিছু গানই হয়েছিল প্রশংসিত। এরপর তাদের আরও কয়েকটি গান প্রকাশ হয়। এবার ফের তারা একসঙ্গে। তবে কোনো গানে নয়, একটি শোতে তাদের একসঙ্গে দেখা যাবে।

ফয়সাল রাব্বিকীনের একটি শোতে অতিথি হিসেবে হাজির হয়েছেন ঝিলিক। এটির নাম ‘আড্ডা উইথ রাব্বিকীন’। ইউটিউব ও ফেসুবকের এই শোটির প্রথম পর্বের অতিথি হয়েছেন এই গায়িকা। এরইমধ্যে এর শুটিং শেষ হয়েছে। রাব্বিকীনের দুটি ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে এগুলো পর্যায়ক্রমে প্রকাশ হবে।

এ প্রসঙ্গে ঝিলিক বলেন, ফয়সাল রাব্বিকীন ভাই আমার অত্যন্ত প্রিয় একজন গীতিকবি। তার আমন্ত্রণে এ শোতে অনেক জানা-অজানা কথায় উঠে এসেছে আড্ডায়। আশা করছি সবাই উপভোগ করবেন।

ফয়সাল রাব্বিকীন বলেন, আগে থেকেই পরিকল্পনা ছিল এমন শো আয়োজনের। তবে সময়-সুযোগ হচ্ছিল না। এবার নিজের মতো করেই শোটি সাজিয়েছি। আশা করছি তারকাদের জানা-অজানা কথা উঠে আসবে এখানে। আর তার প্রথম পর্বেই হাজির হয়েছেন ঝিলিক। এই আড্ডা ছাড়াও ফযসাল রাব্বিকীন নতুন গান রচনা এবং ঝিলিক নতুন গানে কণ্ঠ দেওয়ার কাজেও ব্যস্ত আছেন।

এন এইচ, ২৪ নভেম্বর

Back to top button