পশ্চিমবঙ্গ

অভিষেকের বাড়িতে অন্ধকারে কাটলো মমতার

কলকাতা, ২৩ নভেম্বর – দুই দিনের সফরে সোমবার (২২ নভেম্বর) বিকেলে দিল্লি পৌঁছেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে পৌঁছেই বিদ্যুৎ বিপর্যয়ের মুখে পড়েন তিনি। বাড়িতে আলো না থাকায় বেশ কিছুক্ষণ অন্ধকারেই থাকতে হয় তাকে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) আনন্দবাজার জানায়, দিল্লিতে মমতা ওঠেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাসভবন, ১৮৩ নম্বর সাউথ অ্যাভিনিউয়ে। এদিন সাড়ে ৪টায় দিল্লি বিমানবন্দরে নেমে সোজা সেখানেই চলে যান মমতা। পৌনে ৭টায় আলো নিভে যায় বাড়ির। একইসঙ্গে অন্ধকার হয়ে যায় গোটা পাড়া। ওই পাড়াতেই বাস একাধিক সাংসদের।

ভারতের বিদ্যুৎ অফিস জানায়, বিদ্যুৎ বিপর্যয়ের কারণেই সাউথ অ্যাভিনিউয়ে আলো ছিল না। বেশ কিছুক্ষণ বিদ্যুৎহীন থাকার পর আলো আসে।

দিল্লি গেলে সাউথ অ্যাভিনিউতে থাকেন মমতা। আগে তিনি উঠতেন মুকুল রায়ের সাউথ অ্যাভিনিউয়ের বাড়িতে। পরে মুকুল যখন তৃণমূল ছেড়ে বিজেপিতে গেছেন, তখন থেকে মমতা ওঠেন পাশেই অভিষেকের বাড়িতে। মুকুল যদিও ফের তৃণমূলে ফিরেছেন। তৃতীয় বার মুখ্যমন্ত্রী হওয়ার পর প্রথম দিল্লি সফরে এসে এখানেই উঠেছিলেন তৃণমূল নেত্রী। অভিষেকের বাড়িতেই তার সঙ্গে দেখা করতে এসেছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল-সহ অন্যান্য নেতারা। শাবানা আজমি, জাভেদ আখতারও মমতার সঙ্গে দেখা করতে অভিষেকের ১৮৩ নম্বর সাউথ অ্যাভিনিউয়ের বাড়িতে এসেছিলেন সেই সময়।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ২৩ নভেম্বর

Back to top button