নরসিংদী

নরসিংদীতে অস্ত্রসহ নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

নরসিংদী, ২২ নভেম্বর – নরসিংদীর রায়পুরার অস্ত্র ও গুলিসহ রাতুল হাসান জাকির নামে এক নবনির্বাচিত চেয়ারম্যানসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এতথ্য জানান নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, রায়পুরার বালুয়াকান্দি এলাকার হাসান আলীর ছেলে ও রায়পুরার বাঁশগাড়ি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান রাতুল হাসান জাকির (৩২) ও বটতলী কান্দি এলাকার মোহাম্মদ আলীর ছেলে ফয়সাল আহমেদ সুমন (৩৫)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান জানান, নরসিংদীর রায়পুরার বাঁশগাড়িতে নির্বাচনী সহিংসতায় ৩ জন নিহতের ঘটনায় ১৯ নভেম্বর মামলা দায়ের করে নিহতের পরিবার। এরই ধারাবাহিকতায় অভিযানে নামে পুলিশ।

ওই মামলায় রোববার দুপুরে ঢাকার আগারগাঁওয়ের নির্বাচন অফিসের ফটকের সামনে থেকে নবনির্বাচিত চেয়ারম্যান রাতুলকে তার সহযোগীসহ গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ।

তিনি আরও জানান, চেয়ারম্যান রাতুল হাসান জাকিরের বিরুদ্ধে ৩টি হত্যা মামলাসহ সর্বমোট ২২টি মামলা রয়েছে এবং তার সহযোগী ফয়সাল আহমেদ সুমনের বিরুদ্ধেও ৩টি হত্যা মামলাসহ সর্বমোট ৯টি মামলা রয়েছে।

গ্রেপ্তারের পর তাদের স্বীকারোক্তি অনুযায়ী রায়পুরা উপজেলার বাঁশগাড়ি এলাকার একটি বালুর মাঠে মাটির নিচ থেকে বস্তার ভেতরে থাকা ২টি ওয়ানশুটার গান, ৪ রাউন্ড গুলি ও একটি রামদা উদ্ধার করা হয়।

সূত্র: বাংলাদেশ জার্নাল
এম ইউ/২২ নভেম্বর ২০২১

Back to top button